আজ: ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, রবিবার, ১৩ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ১০ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, সকাল ১১:৩০
সর্বশেষ সংবাদ
তথ্য প্রযুক্তি, প্রধান সংবাদ, প্রবাস, মতামত, রাজনীতি, সবিশেষ ২৮ সেপ্টেম্বর, যুক্তরাস্ট্র যুবলীগের উদ্যোগে “জনগনের ক্ষমতায়ন দিবস” পালনের উদ্যোগ গৃহিত।

২৮ সেপ্টেম্বর, যুক্তরাস্ট্র যুবলীগের উদ্যোগে “জনগনের ক্ষমতায়ন দিবস” পালনের উদ্যোগ গৃহিত।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/২৮/২০১৭ , ১১:৪৪ পূর্বাহ্ণ | বিভাগ: তথ্য প্রযুক্তি,প্রধান সংবাদ,প্রবাস,মতামত,রাজনীতি,সবিশেষ


নিউইয়র্ক প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিনে ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ দোয়া মাহফিল ও উদ্যোগ নিয়েছে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ। ২৮ সেপ্টেম্বর জ্যাকসন হাইটসের একটি রেস্তোঁরায় এ উপলক্ষে ব্যাপক কর্মসূচির আয়োজন করা হয়েছে।

যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহবায়ক একেএম তারিকুল হায়দার চৌধুরী জানান, জাতিসংঘের ৭২ তম সাধারন অধিবেশনে অংশগহন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্জিনিয়ায় ছেলের বাসায় অবকাশে রয়েছেন। গত ২৫ সেপ্টেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। ওইদিনেই রাত ৮টায় তাঁর গলব্লাডারে (পিত্তথলী) সফল অস্ত্রপচার হয়েছে। এ জন্য প্রধানমন্ত্রীর জন্মদিনে আমরা তেমন কোন কর্মসূচি নেই নাই।

প্রধানমন্ত্রীর পুরোপুরি সুস্থতা কমনা করে আমরা দোয়া মাগফিলের আয়োজন করেছি। একই সঙ্গে ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

উক্ত আলোচনা অনুস্টানে যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্নকে যুক্তরাষ্ট্র যুবলীগের পক্ষ থেকে শুভেচ্ছা।

Comments

comments

Close