আজ: ১৭ জুলাই, ২০১৮ ইং, মঙ্গলবার, ২ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, বিকাল ৩:২৫
সর্বশেষ সংবাদ
তথ্য প্রযুক্তি, প্রধান সংবাদ, প্রবাস, মতামত, রাজনীতি, সবিশেষ নিউজার্সি স্টেট যুবলীগের সম্মেলন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন !

নিউজার্সি স্টেট যুবলীগের সম্মেলন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন !


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০২/২০১৭ , ৬:৫৮ পূর্বাহ্ণ | বিভাগ: তথ্য প্রযুক্তি,প্রধান সংবাদ,প্রবাস,মতামত,রাজনীতি,সবিশেষ



গত ১১ই জুন রবিবার নিউজার্সির প্যাটারসনে অত্যন্ত সুষ্ঠ ও আনন্দঘন পরিবেশে নিউজার্সি যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহবায়ক জনাব এএকেএম তারিকুল হায়দায় চৌধুরী ও যুগ্ম আআহবায়ক জনাব বাহার খন্দকার সবুজের নেতৃত্বে আমেরিকার ৫০ টি স্টেটে যুবলীগের স্টেট কমিটি গঠন প্রক্রিয়ার অংশ হিসেবে সম্মেলনের মাধ্যমে নিউজার্সি যুবলীগের কমিটি গঠন করা হয়।

সম্মেলনের শুরুতে জাতীয় সংগীত গেয়ে, জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়ানোর মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন সম্মেলনের প্রধান অতিথি যুক্তরাষ্ট্র যুবলীগের সংগ্রামী আহবায়ক এ কে এম তারিকুল হায়দার চৌধুরী। নিউজার্সি যুবলীগের আহবায়ক নুরুজ্জামান সোহেলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শায়েক হোসেইনের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে সম্মেলনে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ন আহবায়ক জনাব বাহার খন্দকার সবুজ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের গঠনতন্ত্র অনুযায়ী সম্মেলন পরিচালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সম্মেলনে নুরুজ্জামান সোহেলকে সভাপতি ও শহীদুল ইসলাম হাফিজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে নিউজার্সি যুবলীগের ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাস্ট্র আওয়ামী যুবলীগের সদস্য আতিকুর রহমান সুজন, মোঃ আব্দুল ওয়াহিদ, একরামুল হক সাবু, আমিনুল হোসেন, সাইফুল্লা ভুইয়া, স্বপন কর্মকার, গনেশ কীত্তর্নিয়া, শাহ রহিম শ্যামল, সফি আনসারি, এমডি রিয়াজুল কাদির লস্কর মিঠু, নিউইয়র্ক সিটি যুবলীগ সভাপতি খন্দকার জাহিদুল ইসলাম, সহ সভাপতি মোঃ মাহফুজুল হক হায়দার, সাধারণ সম্পাদক মোঃ সুমন আলী এবং নিউজার্সি আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ আওয়ামী পরিবারের অন্যান্য নেতৃবৃন্দ।

পরবর্তীতে ইফতার ও দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং জননেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে প্রিয় নেত্রীর সুস্বাস্থ কামনা করে দোয়া করা হয়।

এছাড়াও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রপত্রিকায় নিউজার্সি স্টেট যুবলীগের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন নিউইয়র্ক, মিশিগান, ওয়াশিংটন, জর্জিয়া, ফ্লোরিডা সহ অন্যান্য স্টেট যুবলীগ নেতৃবৃন্দ।

নিউজার্সি স্টেট যুবলীগের সম্মেলন উদ্বোধন করছেন যুক্তরাষ্ট্র যুবলীগ নেতৃবৃন্দ।

Comments

comments

Close