আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ৩:৪৪
সর্বশেষ সংবাদ
জাতীয় শেখ হাসিনা শান্তির জন্য বিশ্ববাসীর কাছে প্রশংসিত : রেলমন্ত্রী

শেখ হাসিনা শান্তির জন্য বিশ্ববাসীর কাছে প্রশংসিত : রেলমন্ত্রী


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০৮/২০১৭ , ১:৫২ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


Spread the love
Spread the love

ডেস্ক রিপোর্ট- রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক বলেছেন, মিয়ানমার থেকে প্রাণভয়ে পালিয়ে আসা রোহিঙ্গারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিকতার কারণে আজ বাংলাদেশে আশ্রয় নিতে পেরেছে। তিনি রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে বাসস্থান ও খাবারের ব্যবস্থা করেছেন। শেখ হাসিনা শান্তির জন্য বিশ্ববাসীর কাছে প্রশংসিত হয়েছেন।
মন্ত্রী শনিবার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মুজিবুল হক রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক ও ইতিবাচক পদক্ষেপের প্রসঙ্গ উল্লেখ করে বলেন, ‘শেখ হাসিনার এ উদ্যোগের জন্য বিশ্ববাসী তাকে অভিনন্দন জানিয়েছে। ইনশাআল্লাহ, আগামীতে তিনি শান্তিতে নোবেল পুরস্কার পাবেন বলে আমরা আশাবাদী।’
মন্ত্রী আরও বলেন, বিএনপি-জামায়াত শুধু রোহিঙ্গাদের কথা মুখে বলে। তারা রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে চায় না।
উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দিপন দেবনাথ।

Share

Comments

comments

Close