আজ: ২৩ অক্টোবর, ২০১৮ ইং, মঙ্গলবার, ৮ কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ সফর, ১৪৪০ হিজরী, সকাল ৮:৫৩
সর্বশেষ সংবাদ
তথ্য প্রযুক্তি ‘মাই গ্যালাক্সি’ অ্যাপ নিয়ে এলো স্যামসাং

‘মাই গ্যালাক্সি’ অ্যাপ নিয়ে এলো স্যামসাং


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০৮/২০১৭ , ২:৫৪ পূর্বাহ্ণ | বিভাগ: তথ্য প্রযুক্তি



আইটি ডেস্ক- স্যামসাং মোবাইল বাংলাদেশ, বাংলাদেশের ইতিহাসে এই প্রথমবারের মতো নিয়ে এসেছে সিআরএম (কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট) অ্যাপ ‘মাই গ্যালাক্সি’। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীর (অনুমোদিত স্যামসাং) স্মার্টফোনে সবচেয়ে সেরা সুবিধাটি পেতে সাহায্য করবে। তাদের সবচেয়ে পারসোনালাইজ্ড এক্সপেরিয়েন্স দিতে এই অ্যাপের কন্টেন্ট স্বতন্ত্রভাবে প্রস্তুত করা হয়েছে। চমৎকার বাহ্যিক দৃশ্যের সঙ্গে মাই গ্যালাক্সি অ্যাপে রয়েছে আকর্ষণীয় সব ফিচার, যা স্যামসাং গ্যালাক্সি গ্রাহকদের জন্য সত্যিই অনেক উপকারী।

স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, মাই গ্যালাক্সি অ্যাপ গ্রাহকদের নিয়ে গেছে প্রয়োজনীয় সবকিছুর কাছে, যার মাধ্যমে গ্রাহকরা নিত্যদিনের বিভিন্ন সেবা উপভোগ করতে পারবেন। একটি অগ্রগামী মোবাইল কোম্পানি হিসেবে বাংলাদেশে এ ধরনের সেবা নিয়ে আসতে পেরে আমরা সত্যিই অনেক আনন্দিত। স্যামসাং সবসময়ে নতুন উদ্ভাবনের মাধ্যমে তার গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

গ্রাহকরা মিউজিক কন্টেন্ট, লাইফস্টাইল পণ্য এবং বইসমূহে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। ই-কমার্স অনলাইন স্টোর বাগডুম মাই গ্যালাক্সি অ্যাপ ব্যবহারকারীদের বেশিরভাগ লাইফস্টাইল পণ্যে দিচ্ছে ৮% মূল্যছাড় এবং ই-বইঘর ডট কম একাডেমিক বইয়ে দিচ্ছে ৫% মূল্যছাড় ও ফিকশন বইয়ে দিচ্ছে ২৫% মূল্যছাড়। এছাড়াও আউটলেট ও ডিভাইস সম্পর্কিত আরো সহজ সেবাসমূহ নিশ্চিত এই অ্যাপ বিভিন্ন ধরনের গ্রাহক সেবা যেমন- স্টোর ও সার্ভিস সেন্টার লোকেটর প্রদান করছে।

অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে গ্রাহকদের গুগল প্লে স্টোরে মাই গ্যালাক্সি লিখে ‘স্পেস দিয়ে’ বাংলাদেশ লিখে সার্চ দিতে হবে। ইনস্টল করার পর অ্যাপটিতে সাইন ইন করে গ্রাহকের ফোন নম্বর দিয়ে শর্তসমূহের সঙ্গে একমত হতে হবে। পরবর্তীতে গ্রাহকরা মোবাইলে এসএমএস-এর মাধ্যমে একটি ওটিপি পাসওয়ার্ড পাবেন। যথাযথ যাচাই প্রক্রিয়ার পর অ্যাপটি ব্যবহারের জন্য প্রস্তুত হবে। বাংলাদেশে, পূর্বে ও বর্তমানে স্যামসাং অনুমোদিত স্টোর থেকে কেনা এবং ওয়্যারেন্টি যুক্ত স্মার্টফোনগুলোতে গ্রাহকরা এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবেন। যদি সকল তথ্য দেয়ার পরও অ্যাপ্লিকেশনটি কাজ না করে তাহলে গ্রাহকরা স্যামসাং-এর সার্ভিস সেন্টার অথবা স্যামসাং মোবাইল বাংলাদেশের ফেসবুক পেজে যোগাযোগ করতে পারেন।

Comments

comments

Close