আজ: ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, সোমবার, ৭ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, বিকাল ৪:০৭
সর্বশেষ সংবাদ
বিনোদন রঙিন পাতায় তৌকীর-দীপক

রঙিন পাতায় তৌকীর-দীপক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০৮/২০১৭ , ৩:০৩ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


ভোরের খবর ডেস্ক- জনপ্রিয় চ্যানেল এনটিভিতে রোববার রাত ৯-০৫ মিনিটে প্রচার হবে বিনোদনমূলক অনুষ্ঠান ‘রঙিন পাতা’। এতে অতিথি থাকছেন জনপ্রিয় অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদ ও সাহিত্যিক-সাংবাদিক দীপংকর দীপক। এ অনুষ্ঠানে তারা বিনোদন ভুবনের সমসাময়িক প্রসঙ্গ নিয়ে কথা বলবেন।

এ প্রসঙ্গে দীপংকর দীপক বলেন, কৈশোর থেকেই আমি তৌকীর আহমেদকে পছন্দ করি। তার সঙ্গে আমাকে অতিথি করায় দারুণ ভালো লেগেছে। এ অনুষ্ঠানে বিনোদন ভুবনের সমসাময়িক নানা প্রসঙ্গ নিয়ে আমি ও তৌকীর ভাই খোলামেলা কথা বলেছি। পাশাপাশি আমার লেখালেখি ও সাংবাদিকতার নানা বিষয়ও তুলে ধরেছি।

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন পারিহা আক্তার। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

দীপক বলেন, বিনোদনধর্মী অনুষ্ঠান ‘রঙিন পাতা’ ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। সাংবাদিক নাইস নূরের গ্রন্থনা ও গবেষণা সত্যিই প্রশংসার দাবী রাখে। কাজী মোহাম্মদ মোস্তফাও চমৎকারভাবে অনুষ্ঠানটি পরিকল্পনা করেছেন। উপস্থাপিকা হিসেবে পারিহা আক্তারের আগে থেকেই বেশ সুনাম রয়েছে। এ অনুষ্ঠানটিতেও তিনি সুপ্রতিভার পরিচয় দিয়েছেন। সব মিলিয়ে আশা করছি, অনুষ্ঠানটি সবার ভালো লাগবে।

Comments

comments

Close