আজ: ১৭ জুলাই, ২০১৮ ইং, মঙ্গলবার, ২ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ৯:৪৫
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত ইবির ১০ শিক্ষার্থী

প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত ইবির ১০ শিক্ষার্থী


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০৮/২০১৭ , ৩:০৭ পূর্বাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন



ভোরের খবর ডেস্ক- শিক্ষাজীবনে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ২০১৫ ও ২০১৬ সালের প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের দশজন শিক্ষার্থী চূড়ান্তভাবে মনোনীত হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক প্রকাশিত এক প্রতিবেদনে মনোনীত শিক্ষার্থীদের নাম প্রকাশ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় রেজিস্টার অফিস সূত্রে জানা যায়, ২০১৫ সালের প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীদের মধ্যে আল-কোরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহমুদুর রহমান, রাষ্ট্রনীতি ও লোকপ্রশাসন বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের মো. হাফিজুল ইসলাম, হিসাব ও তথ্য প্রযুক্তি বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিমুল রায়, আইন বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের মোছা. রজবা খানম, রিসংখ্যান বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের সুমন বিশ্বাস।

অপরদিকে, ২০১৬ সালে মনোনীতরা হলেন আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আতিকুর রহমান, আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষের মো. সাইদ আহমেদ, ফিনান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের মিঠুন বৈরাগী, আইন বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের সোহরাব হোসেন এবং গণিত বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের মো. আব্দুল আলিম।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার এস এম আব্দুল লতিফ বলেন, ‘চলতি মাসের মাঝামাঝি সময়ে ইউজিসি’র তারিখ নির্ধারণ সাপেক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে মনোনীতদের পদক প্রদান করা হবে।

Comments

comments

Close