আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার নরসিংদীতে জামায়াতের ২৬ সদস্য গ্রেফতার

নরসিংদীতে জামায়াতের ২৬ সদস্য গ্রেফতার


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 10/08/2017 , 3:10 am | বিভাগ: অপরাধ,আইন ও বিচার



ভোরের খবর ডেস্ক- নরসিংদীর মাধবদীতে গোপন বৈঠক চলাকালে জামায়াতি ইসলামের ২৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে মহিষাশুরা ইউনিয়নের বিবিরকান্দীস্থ ইমন গার্ডেনের একটি কমিউনিটি সেন্টার থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে অভিযান চালিয়ে ইমন গার্ডেনের নির্মাণাধীন কমিউনিটি সেন্টারের ২য় তলা থেকে ২৬ জনকে আটক করে পুলিশ। এ ব্যাপারে মাধবদী থানার এস আই আরিফ হোসাইন বাদী হয়ে ২৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের পর আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী সদর উপজেলা (দক্ষিণ) জামায়েতের আমীর মো. আব্দুল জব্বার (৬৫), নরসিংদী জেলা জামায়েতের সদস্য মো. মোজাম্মেল হক (৫৩), মো. আব্দুল আজিজ (৩৭), মো. আব্দুল হান্নান (৫২), মো. শফিউদ্দিন (৪৩), মো. ইব্রাহিম মোল্লা (৫০), মো. নজরুল ইসলাম (৩৮), মো. হানিফ মিয়া (৫০), মো. সিদ্দিকুর রহমান (৫০), মো. ইসমাইল (৪৩), মো. জাফর উল্লাহ (৪৭), খায়রুল ইসলাম (৪২), মো. মোয়াজ্জেম হোসেন (৫২), মো. মোসলেম উদ্দিন (৬৫), নাসির উদ্দিন (৪৬), মো. কামরুজ্জামান (৪০), মো. হেলাল উদ্দিন (৬৫), মো. হাফিজুর রহমান (৪০), মো. কবির হোসেন (৪৮), মো. ইয়াছিন মিয়া (৬৫) আব্দুস সাত্তার (২৯), মো. ওসমান গনি (৫৬), মো. সাদেকুর রহমান (৪৩), মো. নজরুল ইসলাম (৩৩), মো. বেলায়েত (৪০), মো. মোহসিন (৪৮)।

মাধবদী থানার ওসি মো. ইলিয়াস মিয়া বলেন, ‘শনিবার বিকেলে গোপন বৈঠক করার সময় নরিসংদী সদর উপজেলা (দক্ষিণ) জামায়েত আমীরসহ ২৬ সদস্যকে আটক করা হয়। এ ব্যাপারে মাধবদী থানার এসআই আরিফ হোসাইন বাদী হয়ে ২৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন। আসামীদেরকে জিজ্ঞাসাবাদের পর আদালতে প্রেরণ করা হয়।

Comments

comments

Close