আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ৪:৪১
সর্বশেষ সংবাদ
অপরাধ, আন্তর্জাতিক জেদ্দায় রাজপ্রাসাদে বন্দুকধারীর হামলায় নিহত ২

জেদ্দায় রাজপ্রাসাদে বন্দুকধারীর হামলায় নিহত ২


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০৮/২০১৭ , ৩:১৭ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আন্তর্জাতিক


Spread the love
Spread the love

ভোরের খবর ডেস্ক- সৌদি আরবের জেদ্দায় রাজপ্রাসাদের ফটকে গুলি চালিয়ে দুই নিরাপত্তারক্ষীকে হত্যা করেছে এক বন্দুকধারী। এসময় আহত হয়েছে আরো তিনজন। শনিবার সকালে পিস প্যালেস নামের ওই রাজপ্রাসাদের পশ্চিম দিকের গেটের বাইরে একটি তল্লাশি চৌকিতে হামলার ঘটনাটি ঘটেছে। খবর : রয়টার্সের।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ররাত দিয়ে রয়টার্সের খবরে বলা হয়েছে, রাজপ্রাসাদের রক্ষীদের পাল্টা গুলিতে হামলাকারীও নিহত হয়েছে। হামলাকারীর নাম মনসুর আল আমরি (২৮)। হামলাকারী ওই যুবক একজন সৌদি নাগরিক।

সৌদি আরব

খবরে আরো বলা হয়েছে, গ্রীষ্মের মাসগুলোতে এই রাজপ্রাসাদ থেকেই দাফতরিক কাজ চালায় রাজপরিবার। তবে সৌদি আরবের বাদশা সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ এক রাষ্ট্রীয় সফরে এখন রাশিয়ায় আছেন। তবে তার ছেলে যুবরাজ মোহাম্মদ বিন সালমান হামলার সময় কোথায় ছিলেন বিবৃতিতে তা বলা হয়নি। সৌদি আরবের সাম্প্রতিক রাষ্ট্রীয় সংবাদ প্রতিবেদনগুলোতে যুবরাজ মোহাম্মদ জেদ্দায় আছেন বলে বলা হচ্ছিল।

সৌদি আরব

সৌদি নিরাপত্তা বাহিনী ধারণা করছে, জেদ্দার রাজপ্রাসাদে হামলাটি কোনো বিচ্ছিন্ন ঘটনা ছিল না। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের চিহ্নিত করা এবং ধরার জন্য তল্লাসি অভিযান শুরু হয়েছে। অবশ্য, সৌদি সরকার এখনো এ সম্পর্কে কোনো বিবৃতি দেয়নি।

এদিকে, জেদ্দার প্রাসাদ এলাকায় বসবাসকারী আমেরিকান নাগরিকদের সতর্ক থাকার জন্য হুঁশিয়ার করে দিয়েছে মার্কিন দূতাবাস।

Share

Comments

comments

Close