আজ: ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, শনিবার, ১২ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৮ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, রাত ৪:২৪
সর্বশেষ সংবাদ
প্রেস বিজ্ঞপ্তি, রাজনীতি জামায়াতের ভারপ্রাপ্ত আমির মুজিবুর

জামায়াতের ভারপ্রাপ্ত আমির মুজিবুর


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/১০/২০১৭ , ৩:৫৮ অপরাহ্ণ | বিভাগ: প্রেস বিজ্ঞপ্তি,রাজনীতি


অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা দুই মামলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদসহ আট র্শীর্ষ নেতাকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরপরই সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমানকে সংগঠনের ভারপ্রাপ্ত আমির এবং সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুমকে ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল নিযুক্ত করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জামায়াতের কেন্দ্রীয় প্রচার বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সোমবার রাতে রাজধানী উত্তরার ৬ নম্বর সেক্টরের একটি বাসা থেকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযানে আটককৃতরা হলেন- বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির মকবুল আহমাদ, সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান, নায়েবে আমির মিয়া গোলাম পরওয়ার, তার ব্যক্তিগত সহকারী নজরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর আমির মোহাম্মদ শাজাহান, সেক্রেটারি নজরুল ইসলাম, দক্ষিণ জেলার আমির জাফর সাদেক ও সাইফুল ইসলাম।

মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা কদমতলী থানার এসআই মো. সাজু মিঞা দুই মামলায় প্রত্যেকের বিরুদ্ধে ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে তাদের প্রত্যেকের বিরুদ্ধে ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

Comments

comments

Close