আজ: ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, রবিবার, ১৩ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৯ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, রাত ২:১১
সর্বশেষ সংবাদ
অপরাধ গৃহবধূ সোমা হত্যার কথা স্বীকার করলো স্বামী

গৃহবধূ সোমা হত্যার কথা স্বীকার করলো স্বামী


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/১০/২০১৭ , ১০:৩৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ


গৃহবধূ সোমা আক্তারকে গলা কেটে হত্যার কথা স্বীকার করেছে তার স্বামী মনির হোসেন। রাজধানীর মধ্য বাড্ডার ওই বাড়িতে থাকা ধারালো ছুরি দিয়ে সে স্ত্রীর গলা কাটার পর নিজের শ্বাসনালিও কাটার চেষ্টা করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনির হোসেন এসব তথ্য জানান।

বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, পুলিশ হেফাজতে চিকিৎসাধীন মনিরকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। সুস্থ হয়ে উঠলেই তার রিমান্ড চাওয়া হবে।

৬ অক্টোবর দুপুরে মধ্য বাড্ডার লুৎফুন টাওয়ার এলাকার বেপারী বাড়িতে খুন হন সোমা আক্তার। এ সময় মনিরকেও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। নেশাগ্রস্ত অবস্থায় সে তার স্ত্রীকে হত্যা করে বলে তখন অভিযোগ তোলেন স্বজনরা।

তদন্ত-সংশ্নিষ্টরা জানান, মনির বিভিন্ন ধরনের মাদক সেবন করত বলে জানা গেছে। ঘটনার দিনও সে মাদক সেবন করে বাসায় ফেরে। এ নিয়ে স্ত্রী সোমার সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সে ছুরি দিয়ে স্ত্রীকে আঘাত করে।

পরে সে শ্বাসনালি কেটে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় তার মেয়ে মারিয়া ছুরিটি কেড়ে নেয়। মনির শঙ্কামুক্ত বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।

এদিকে মায়ের এমন মৃত্যু ও বাবার পরিণতি দেখে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে তাদের শিশুকন্যা মারিয়া। এখন সে তার আত্মীয়-স্বজনের তত্ত্বাবধানে রয়েছে।

Comments

comments

Close