আজ: ২১ এপ্রিল, ২০১৮ ইং, শনিবার, ৮ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ শাবান, ১৪৩৯ হিজরী, সকাল ১১:৪৪
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, বরিশাল বিভাগ বরিশালে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত

বরিশালে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/১৪/২০১৭ , ১:৪২ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,বরিশাল বিভাগ


বিরোধের জেরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের দক্ষিণ বিল্লগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম খোকন পাল (৪৯)। তার বাবার নাম মৃত নিরঞ্জন পাল। পুলিশ এ ঘটনায় নিহত ব্যক্তির ছোট ভাই রতন পাল (৪৫) ও তার সহযোগী কামাল সরদারকে (৩৫) আটক করেছে।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত খোকন পাল মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী ছিলেন। এ নিয়ে এলাকায় অনেকের সঙ্গে তার দ্বন্দ্ব ছিল। গত বুধবার চাচা তুলসী পালের বিরুদ্ধে পুলিশের কাছে মারধরের অভিযোগ করেন তিনি। এ ঘটনা নিয়ে ছোট ভাই রতন পালের সঙ্গে তার বিরোধ শুরু হয়। গতকাল রাত ৮টার দিকে এ নিয়ে একাধিকবার দুই ভাইয়ের ঝগড়া হয়। একপর্যায়ে হাতাহাতি শুরু হলে ছোট ভাই রতন পাল লাঠি দিয়ে বড় ভাই খোকন পালকে আঘাত করেন।
নিহতের স্ত্রী সবিতা রাণী অভিযোগ করেন, রতনের লাঠির আঘাতে তার স্বামীর মৃত্যু হয়েছে। স্থানীয় লোকজন ও স্বজনেরা তার স্বামীকে আহত অবস্থায় গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, নিহত খোকন পাল মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী ছিলেন। তার লাশ উদ্ধার করে আজ শনিবার সকালে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওসি জানান, এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে। গতকাল রাতেই হামলাকারী ছোট ভাই রতন পাল ও তার সহযোগী কামাল সরদারকে আটক করা হয়েছে।

Comments

comments

Close