আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
অপরাধ বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 10/14/2017 , 1:52 am | বিভাগ: অপরাধ



গাজীপুরের টঙ্গীর মুক্তারবাড়ি এলাকায় সৌকত নামে এক তরুণকে বাসা থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। সৌকত গাজীপুরের উত্তর দত্তপাড়া টেকবাড়ি এলাকার কবির হোসেনের ছেলে।

টঙ্গী মডেল থানার উপ-পরিদর্শক আশরাফুল হাসান স্থানীয়দের বরাত দিয়ে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। লাশের সুরতহাল প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত সৌকতের মামা রাজিব জানান, গত বৃহস্পতিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৌকতের বন্ধু রানাকে কুপিয়ে জখম করে একদল দুর্বৃত্ত। রনিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকৎসাধীন রেখে গতকাল সকালে বাসায় আসে সৌকত। এরপর বিকালে এরশাদনগর এলাকার ফালান নামে এক তরুণ সৌকতকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এ সময় একটি মোবাইল নম্বর থেকে ফোন করে সৌকতের ব্যবহৃত মুঠোফোনটি চোরাই বলে রাতের মধ্যে থানায় জমা দিতে বলা হয়। পরে সৌকতের বন্ধু আকাশসহ মুক্তারবাড়ি এলাকার সুমন ও রব একটি মোটরবাইকে করে সৌকতকে মুক্তারবাড়ি এক্সিলেন্ট স্কুল রোডের পাশের একটি নির্মাণাধীন বাড়ির নিচে নিয়ে গিয়ে আগে থেকে সেখানে থাকা আরও ১০ থেকে ১৫ জন মিলে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফেলে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৌকতকে মৃত ঘোষণা করেন।

নিহত সৌকতের মাথায়, হাতে, বুকে ও পিঠে বেশ কয়েকটি জখমের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ তালুকদার জানান, পূর্বশত্রুতার জের ধরে দুর্বৃত্তরা সৌকতকে কুপিয়ে হত্যা করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে রাতেই টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Comments

comments

Close