আজ: ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১১:২৬
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ ক্লাসে ঢুকে শিক্ষককে পিটিয়ে কান ফাটাল দুর্বৃত্তরা

ক্লাসে ঢুকে শিক্ষককে পিটিয়ে কান ফাটাল দুর্বৃত্তরা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/১৪/২০১৭ , ১২:২৭ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ


Spread the love
Spread the love

কক্সবাজারে ক্লাসে ঢুকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে পিটিয়ে কান ফাটিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পেকুয়া উপজেলার প্রত্যন্ত এলাকা উজানটিয়া ইউনিয়নের সুতারচোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক মুদাচ্ছের মুরাদ (৩৯) ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং পেকুয়া সদর ইউনিয়নের মৌলভীপাড়া গ্রামের মাস্টার আহমদ হোসেনের ছেলে।

আহত অবস্থায় স্থানীয়রা ওই শিক্ষককে উদ্ধার করে প্রথমে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত শিক্ষক মুদাচ্ছের মুরাদ জানান, বিদ্যালয়ের কিছু জায়গা দীর্ঘদিন ধরে জবর-দখল করে রাখেন দাতা সদস্য আনোয়ার হোসেন। বিদ্যালয়ের জায়গাটি ওই দাতা সদস্যের কবল থেকে উদ্ধারের জন্য তিনি জনস্বার্থে কয়েক মাস আগে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ করেন।

বর্তমানে অভিযোগটি তদন্তনাধীন রয়েছে। এতেই ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিদ্যালয়ের দাতা সদস্য আনোয়ারের নেতৃত্বে একদল দুর্বৃত্ত বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ঢুকে তার ওপর হামলা করে। এ সময় তিনি বিদ্যালয়ের ৩য় শ্রেণিতে শিক্ষার্থীদের মাঝে পাঠদান করছিলেন।

ওই শিক্ষক আরও জানান, দুর্বৃত্তরা প্রথমে ঢুকে তাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। তিনি তাদের বাধা দিতে চেষ্টা করলে তারা আরও ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে আঘাত করে তার একটি কান ফাটিয়ে দিয়েছে।

হামলাকারীদের গ্রেফতার করে প্রশাসনের কাছে বিচার দাবি জানিয়েছেন মারধরের শিকার এই শিক্ষক।

অভিযোগের ব্যাপারে ওই বিদ্যালয়ের দাতা সদস্য আনোয়ারের সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করে বক্তব্য নেয়ার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

Share

Comments

comments

Close