আজ: ১৮ জুলাই, ২০১৮ ইং, বুধবার, ৩ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ১১:০৯
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ হাজীগঞ্জে ভুয়া চিকিৎসক আটক

হাজীগঞ্জে ভুয়া চিকিৎসক আটক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/১৪/২০১৭ , ১০:৩৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ



চাঁদপুরের হাজীগঞ্জে আক্তারুজ্জামান (৩৪) নামের নাক, কান, গলা বিশেষজ্ঞ পরিচয়দানকারী এক ভুয়া চিকিৎসকে আটক করা হয়েছে। গতকাল শনিবার হাজীগঞ্জ পূর্ব বাজার সেন্ট্রাল হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার থেকে আটক করে ব্যাপক জিঞ্জসাবাদ করছে। তবে এ বিষয়ে মামলা দায়েরের প্রস্ততি চলছে বলছে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম ইনকিলাবকে নিশ্চিত করেছেন।

আকতারুজ্জামানের সাথে থাকা দুটি জাতীয় পরিচয় পত্রের সূত্রে জানা যায়, সে রাজশাহী জেলা বাঘা উপজেলার বাহ্মণ ভাঙ্গা গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে। আরেকটি পরিচয়পত্রে তার নাম মো. আখতার হোসেন সরকার, পিতা, মো. চাঁদ আলী সরকার, গ্রাম রহিমাবাদ, সিরাজগঞ্জ সদর, রাজশাহী উল্লেখ রয়েছে।
সেন্ট্রাল হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার হাসপাতাল কর্তৃপক্ষের সূত্রে জানা যায়, সম্প্রতি আক্তারুজ্জামান নিজেকে নাম কান গলা বিশেষঞ্জ পরিচয় দিয়ে এই হাসপাতালে চেম্বার করার জন্য কর্তৃপক্ষের সাথে চুক্তিতে আবদ্ধ হয়। প্রথম দিন হাসপাতাল কর্তৃপক্ষকে তার চিকিৎসা সনদসহ প্রয়োজনীয় কাগজপত্র হাসপাতালে জমা দেবার জন্য বললে এই সকল সনদ পরে দেবে বলে সময় নেয়। ফের আক্তারুজ্জামান কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে হাসপাতাল কর্তৃপক্ষের সন্দেহ হয়। এতে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে পুলিশে সোর্পদ করে। অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম বলেন, আটককৃত আকতারুজ্জামানে কাছে বৈধ কোন কাগজপত্র পাওয়া যায়নি। তার প্রতারণার বিষয়ে আরো খোঁজ-খবর নেয়া হচ্ছে এবং তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Comments

comments

Close