আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, সবিশেষ নাসিরনগরে অজ্ঞাত পরিচয়ের লাশটি ভাদুঘরের বিপ্লব মিয়ার

নাসিরনগরে অজ্ঞাত পরিচয়ের লাশটি ভাদুঘরের বিপ্লব মিয়ার


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 10/14/2017 , 11:24 pm | বিভাগ: জেলা সংবাদ,সবিশেষ



আদিত্ব্য কামাল:

ব্রাহ্মণবাড়ীয়র নাসিরনগর উপজেলায় অজ্ঞাত পরিচয়ের (৩৮) মুখ ও পেছন দিকে হাত বাঁধা গুলিবিদ্ধ যে লাশটি উদ্ধার করেছে পুলিশ, তার পরিচয় পাওয়া গেছে।

 

সকাল সাড়ে নয়টার দিকে সকালে উপজেলার দাঁতমন্ডল-তুল্লাপাড়া সড়কের দাঁতমন্ডল এলাকার একটি সেতুর নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

জানা গেছে, অজ্ঞাত পরিচয়ে লাশ উদ্ধার হওয়া ওই যুবকের নাম বিপ্লব মিয়া। বিপ্লব জেলা শহরের ভাদুঘর এলাকার এহলাম পাড়ার তালেব আলীর ছেলে। তাঁর বিরুদ্ধে অস্ত্র, খুন, ডাকাতি, চুরি, ছিনতাইয়ের অভিযোগে সদর থানায় ১০টি মামলা রয়েছে। নিহত ব্যক্তি বিপ্লব ডাকাতির সঙ্গে জড়িত ছিল বলে জানা গছ। দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

 

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে উপজেলার দাঁতমন্ডল-তুল্লাপাড়া সড়কের দাঁতমন্ডল এলাকার তিন নম্বর সেতুর নিচ অজ্ঞাত ওই ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে তাঁরা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর  জানান, নিহতের বুকে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত সম্পন্ন শেষে নিহতের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে তার কোনো পরিচয় জানা যায়নি।

 

নিহত ব্যক্তি পুলিশের তালিকাভূক্ত আসামী বিপ্লব মিয়া  কি না জানতে চাইলে তিনি বলেন, আমরা নিশ্চিত নয়। তবে অনেকেই বিপ্লবের  বলে বলাবলি করছে।

Comments

comments

Close