আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ৩:৪৫
সর্বশেষ সংবাদ
অপরাধ দুদকের পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে নারী গ্রেফতার

দুদকের পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে নারী গ্রেফতার


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/১৫/২০১৭ , ৬:১১ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ


Spread the love
Spread the love

সিরাজগঞ্জের তাড়াশে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচয় দিয়ে মানুষকে ভয়ভীতি দেখানো ও চাঁদাবাজির অভিযোগে স্বপ্না রাণী রায় (২৫) নামে এক ভুয়া নারী কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার আদিবাসী অধ্যুষিত গুল্টা গ্রামের অতুল চন্দ্র উরাঁওয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
স্বপ্না রাণী রায় পাবনা জেলার ফরিদপুর থানার বুনাইনগর গ্রামের রতন রায়ের মেয়ে। রবিবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
থানায় দায়েরকৃত মামলা ও গুল্টা গ্রামবাসী সূত্রে জানা যায়, স্বপ্না রাণী নিজেকে দুদকের কর্মকর্তার হিসেবে পরিচয় দিয়ে একটি বিবদমান জমিজমা সংক্রান্ত জের ধরে গুল্টা গ্রামের মো. আবু হানিফের কাছ থেকে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। একই সঙ্গে জমি থেকে সরে দাড়ানোর জন্য প্রাণ নাশেরও হুমকি দেন বলে অভিযোগ ওঠেছে।
অভিযোগ থেকে আরও জানা যায়, ওই বিষয়টি নিয়ে স্বপ্না রাণী মাস খানেক ধরে মোবাইল ফোনে এলাকার গণ্যমান্য অনেককেই ভয়ভীতি প্রদান করতে থাকে। গত বৃহস্পতিবার তিনি ওই জমির আরেক পক্ষ সাবেক ইউপি সদস্য অতুল চন্দ্র উরাঁওয়ের বাড়িতে আসেন এবং গুল্টা গ্রামের বিভিন্ন পাড়া-মহল্লায় প্রকাশ্যে দুদকের ভুয়া কর্মকর্তার পরিচয়ে মানুষকে ভয়ভীতি দেখান।
তাড়াশ থানা ওসি মো. মনজুর রহমান বলেন, স্বপ্না রাণী রায়ের বিরুদ্ধে একাধিক অভিযোগের ভিত্তিতে গ্রেফতারের পর জেল হাজতে পাঠানো হয়েছে।
Share

Comments

comments

Close