আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, প্রেস বিজ্ঞপ্তি রাষ্ট্রপতি ও তার পরিবারের সদস্যদের নাম ব্যবহারে সতর্কতা জারি

রাষ্ট্রপতি ও তার পরিবারের সদস্যদের নাম ব্যবহারে সতর্কতা জারি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 10/15/2017 , 11:12 pm | বিভাগ: প্রধান সংবাদ,প্রেস বিজ্ঞপ্তি



রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও তার পরিবারের সদস্যদের নাম ব্যবহার করে অবৈধ সুবিধা নেওয়ার বিষয়ে সতর্কতা জারি করা হয়েছে।  রবিবার এক সরকারি তথ্য বিবরণীতে এই সতর্কতার কথা জানানো হয়।

তথ্য বিবরণীতে বলা হয়, ময়মনসিংহের ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক শামসুর রহমানের দুর্নীতির বিষয়ে সম্প্রতি যমুনা টেলিভিশনে একটি প্রতিবেদন প্রচারিত হয়েছে। প্রতিবেদনটি রাষ্ট্রপতির কার্যালয়ের দৃষ্টিগোচর হয়েছে।

প্রতিবেদনের একাংশে প্রতিবেদক অধ্যাপক শামসুর রহমান প্রসঙ্গে বলেন, ‘নিজেকে রাষ্ট্রপতির ভাগ্নে পরিচয় দেওয়া এ শিক্ষকের দাবি, অচিরেই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হতে যাচ্ছে । ভারপ্রাপ্ত উপাচার্য নিজেকে ‘তার ভাগ্নে’ পরিচয় দিয়েছেন। এখানে উল্লেখ্য, অধ্যাপক শামসুর রহমান রাষ্ট্রপতির আত্মীয় নন।

এ ছাড়া ইদানিং লক্ষ করা যাচ্ছে, কিছু অসাধু ব্যক্তি রাষ্ট্রপতি ও তার পরিবারের সদস্যদের নাম ব্যবহার করে অবৈধ সুবিধা নেওয়ার অপচেষ্টা করছেন।

এসব ক্ষেত্রে কেউ রাষ্ট্রপতির পরিবারের সদস্য পরিচয় দিলে বিষয়টি নিশ্চিত হতে রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব, টেলিফোন নম্বর: ০২-৯৫৬৬২৩৩ অথবা রাষ্ট্রপতির প্রেস সচিব, টেলিফোন নম্বর: ০২-৯৫৬৬৫৯৪-এ যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে তথ্য বিবরণীতে।

Comments

comments

Close