আজ: ১৬ ডিসেম্বর, ২০১৮ ইং, রবিবার, ২ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ৮:৪২
সর্বশেষ সংবাদ
খেলাধূলা এভারটনের বিপক্ষে আর্সেনালের ৫-২ গোলে জয়

এভারটনের বিপক্ষে আর্সেনালের ৫-২ গোলে জয়


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/২৩/২০১৭ , ২:০৯ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


Spread the love
Spread the love

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের মাঠে শুরুতে পিছিয়ে পড়া আর্সেনাল শেষ পর্যন্ত বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে। ৫-২ গোলে জিতেছে আর্সেন ভেঙ্গারের দল।
রবিবার ম্যাচের ১২ মিনিটে গোল খেয়ে বসে আর্সেনাল। সুইস মিডফিল্ডার গ্রানিত জাকার কাছ থেকে ইদ্রিসা গেয়ির বল দখলে নেওয়ার চেষ্টার মাঝে পেয়ে যান রুনি। সামান্য এগিয়ে ২০ গজ দূর থেকে ডান পায়ের শটে জালে বল জড়ান ইংলিশ এই ফরোয়ার্ড।
বিরতির আগে সমতা টানে আর্সেনাল। ডি-বক্সের বাইরে থেকে জাকার জোরালো শট গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি বলে গোল করেন স্প্যানিশ ডিফেন্ডার মনরিয়াল। ৫৫তম মিনিটে আলেক্সিস সানচেসের ক্রসে হেড করে দলকে এগিয়ে দেন মেসুত ওজিল।
এভারটনের বিপক্ষে আর্সেনালের বড় জয়
৬৮তম মিনিটে গেয়ি দ্বিতীয় হদুল কার্ড পেয়ে ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় এভারটন। সে সুযোগে ৭৪তম মিনিটে আলেকসঁদ লাকাজাত ব্যবধান বাড়ান। ৯০তম মিনিটে চতুর্থ গোলটি করেন অ্যারন রামজি।
যোগ করা সময়ের তৃতীয় মিনিটে এভারটনের উমার নিয়াসে একটি গোল শোধ করেন। এর দুই মিনিট পর আর্সেনালের পঞ্চম গোলটি করেন সানচেস।
এই জয়ে ৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে আর্সেনাল। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে চতুর্থ স্থানে চেলসি। ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। ৫ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।
Share

Comments

comments

Close