আজ: ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, রবিবার, ৬ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ২ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, রাত ৩:৩০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নোয়াখালীতে পল্লী বিদ্যুতের বকেয়া বিল পরিশোধ না করার গ্রাহক গ্রেফতার

নোয়াখালীতে পল্লী বিদ্যুতের বকেয়া বিল পরিশোধ না করার গ্রাহক গ্রেফতার


পোস্ট করেছেন: News Desk | প্রকাশিত হয়েছে: ১০/২৩/২০১৭ , ৬:২০ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নোয়াখালীর সেনবাগ পল্লী বিদ্যুৎ সমিতির বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করায় হেদায়েত উল্ল্যাহ (৩৮) নামের এক বিদ্যুৎ গ্রাহককে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ।

আজ সোমবার ভোরে তাকে উপজেলার ২নং ইউপির কেশারপাড় গ্রাম থেকে গ্রেফতার করা হয়। হেদায়ত উল্লাহ ওই গ্রামের আহসান উল্ল্যাহর পুত্র।

সেনবাগ পল্লী বিদ্যুত সমিতির সহকারী প্রকৌশলী শরীফুল ইসলাম জানান, গ্রাহক হেদায়েত উল্লার নিকট ৬ হাজার ১শ’ ৮৪ টাকা বকেয়া ছিল। দীর্ঘদিন ধরে তিনি সমিতির বকেয়া বিল পরিশোধ না করায় পল্লী বিদ্যুতায়ন বোর্ড খিলক্ষেত-ঢাকার প্রধান কার্যালয়ের ১নং আদালতে গ্রাহক হেদায়েত উল্লার হিসাব নং ৭০৯-৪০৩০, নামে ৫২৮১/১৬ ইং মামলা দায়ের করা হয়। এরপর আদালত ওই গ্রাহকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করলে সোমবার ভোরে সেনবাগ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। দুপুরে তাকে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করে।

এব্যাপারে জানতে চাইলে নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির সেনবাগ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানাজার (ডিজিএম) বিজয় কৃষ্ণ সাহা গণমাধ্যমকে বলেন, শুধু  মামলা করেই নয়, বকেয়া বিল পরিশোধ না করলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সংযোগ বিচ্ছিন্নসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

Close