আজ: ১২ ডিসেম্বর, ২০১৭ ইং, মঙ্গলবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী, রাত ৪:৩২
সর্বশেষ সংবাদ
মিডিয়া ওয়াচ সাংবাদিক উৎপল দাস নিখোঁজ

সাংবাদিক উৎপল দাস নিখোঁজ


পোস্ট করেছেন: News Desk | প্রকাশিত হয়েছে: ১০/২৩/২০১৭ , ৬:৩০ পূর্বাহ্ণ | বিভাগ: মিডিয়া ওয়াচ


অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের সিনিয়র রিপোর্টার উৎপল দাস ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ১০ অক্টোবর রাজধানীর মতিঝিলে অফিস থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন তিনি। ওই দিন থেকে তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে। এ ঘটনায় রবিবার মতিঝিল থানায় সাধারণ ডায়েরি করেছে পূর্বপশ্চিম কর্তৃপক্ষ।

উৎপল দাস (২৯) নরসিংদীর রায়পুরা উপজেলার থানাহাটি এলাকার চিত্ত দাসের পুত্র। তিনি রাজধানীর ফকিরাপুল এক নম্বর গলিতে ভাড়া বাসায় থাকতেন।

পূর্বপশ্চিমের সম্পাদক খুজিস্তা নূর-ই-নাহারিন জানান, গত ১০ অক্টোবর দুপুর ১টার দিকে কাজ শেষে অফিস থেকে বের হন উৎপল দাস। এরপর থেকেই তিনি নিখোঁজ। তার ব্যবহৃত দুটি মোবাইল নম্বরই বন্ধ পাওয়া যাচ্ছে। পরিবার, সহকর্মী ও বন্ধুবান্ধবের কাছে অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় উদ্বিগ্ন তার স্বজন ও সহকর্মীরা। উৎপল দাসের সন্ধান চেয়ে মতিঝিল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। জিডি নং-১৬২৫, তাং-২২/১০/১৭।

মতিঝিল থানার ওসি (তদন্ত) গোলাম রব্বানি জানান, সাংবাদিক উৎপল দাসের খোঁজে পুলিশ কাজ শুরু করেছে। আমরা তথ্যপ্রযুক্তির সহযোগিতা নিয়ে তদন্ত করছি। বিভিন্ন পর্যায়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

Comments

comments

Close