আজ: ১৬ ডিসেম্বর, ২০১৮ ইং, রবিবার, ২ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ৯:২৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজনীতি সাতক্ষীরায় উপজেলা যুবদল সভাপতি বাচ্চুসহ আটক ৩২

সাতক্ষীরায় উপজেলা যুবদল সভাপতি বাচ্চুসহ আটক ৩২


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/২৬/২০১৭ , ১১:৫৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজনীতি


Spread the love
Spread the love

সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী বিশেষ অভিযানে কলারোয়া উপজেলা যুবদলের সভাপতি আব্দুল কাদের বাচ্চুসহ ৩২ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ১২ জন, কলারোয়া থানা ৪ জন, তালা থানা ৩ জন, কালিগঞ্জ থানা ৩ জন, শ্যামনগর থানা ২ জন, আশাশুনি থানা ৩ জন, দেবহাটা থানা ২ পাটকেলঘাটা থানা থেকে ৩ জনকে আটক করেছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় কলারোয়া উপজেলার সরশকাটি বাজারের একটি চায়ের দোকানে বসে যুবদল নেতা বাচ্চু ও জয়নগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীমসহ ৪/৫ জন কথা বার্তা বলছিল। এ সময় ১২নং যুগেখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজান সরদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মুনছুরের নেতৃত্ব আওয়ামী লীগ নেতা-কর্মীরা বাচ্চুকে বেধড়ক পিটিয়ে আহত করেন। পরে সরশকাটি পুলিশ ফাঁড়ির সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং বাচ্চুকে আটক করে থানায় নিয়ে যান। আটক বাচ্চু উপজেলার তুলশিডাঙ্গা গ্রামের শেখ আব্দুল আজিজের ছেলে।

তবে, কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, নাশকতার পরিকল্পনা করার সময় যুবদল নেতা বাচ্চুকে স্থানীয় জনতা আটক করে পুলিশে দিয়েছে। তিনি আরো জানান, তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলাসহ কমপক্ষে ৫টি মামলা রয়েছে।

Share

Comments

comments

Close