আজ: ১৮ জুলাই, ২০১৮ ইং, বুধবার, ৩ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ১১:১৪
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, সবিশেষ গাড়িবহরের পাশের গাড়ির সঙ্গে ধাক্কায় খালেদার নিরাপত্তারক্ষী আহত

গাড়িবহরের পাশের গাড়ির সঙ্গে ধাক্কায় খালেদার নিরাপত্তারক্ষী আহত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/২৮/২০১৭ , ৫:০১ পূর্বাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,সবিশেষ



কক্সবাজার যাওয়ার পথে চিটাগাং রোডে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিরাপত্তারক্ষী এক সিএসএফ সদস্য আহত হয়েছেন। গাড়িবহরের পাশের একটি গাড়ির সঙ্গে ধাক্কা লেগে তিনি আঘাতপ্রাপ্ত হয়েছেন বলে জানান চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

শনিবার (২৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত সিএসএফ সদস্যকে গাড়িবহরে থাকা অ্যাম্বুলেন্সে রাখা হয়েছে। সড়কে সৃষ্ট যানজট অতিক্রম করলে তাকে হাসপাতালে নেয়া হবে। আহত সিএসএফ সদস্যের নাম আশরাফুল ইসলাম আসিফ।

এর আগে শনিবার (২৮ অক্টোবর) সকাল ১০টা ৪০ মিনিটে গুলশানের বাসা থেকে মিয়ানমার থেকে প্রাণ বাঁচাতে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা মুসলিম শরণার্থীদের দেখতে এবং তাদের মধ্যে ত্রাণ বিতরণ করতে কক্সবাজার উদ্দেশে রওনা হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

জানা যায়, চেয়ারপারসনের আগমন উপলক্ষে দলের নেতাকর্মীরা উজ্জ্বীবিত। এমনকি সাধারণ মানুষজনও উজ্জ্বীবিত। গুলশান থেকে রওনা হওয়ার পর নয়াপল্টন কার্যালয়, ফকিরাপুল, মতিঝিল, যাত্রাবাড়ী ও শনির আখড়াসহ বিভিন্ন সড়কের পাশে অবস্থান নিয়ে দলের নেতাকর্মীরা খালেদা জিয়াকে স্বাগত জানাচ্ছেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য খালেদা জিয়ার এই সফর গুরুত্বপূর্ণ বলে মনে করছেন অনেকে। এর আগে ২০১২ সালের ১০ নভেম্বর কক্সবাজারের রামুতে বৌদ্ধপল্লী পরিদর্শনে গিয়েছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

Comments

comments

Close