আজ: ১৬ জানুয়ারি, ২০১৯ ইং, বুধবার, ৩ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ৯:৫৬
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, জেলা সংবাদ যশোরে সাবেক ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

যশোরে সাবেক ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/২৯/২০১৭ , ৩:৩৪ পূর্বাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,জেলা সংবাদ


Spread the love
Spread the love

নিজস্ব প্রতিবেদক॥ যশোর জেলা ছাত্রলীগের বিদায়ী কমিটির সহসভাপতি মনোয়ার হোসেন ইমনকে (২৯) শনিবার গভীর রাতে গুলি করে হত্যা করা হয়েছে। তিনি শহরের বেজপাড়ার গোলগোল্লার মোড়ের আজিমাবাদ কলোনী প্রাথমিক বিদ্যালয়ের পেছনের বাসিন্দা আনোয়ার হোসেনের ছেলে। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত নাথের নেতৃত্বে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে তথ্য দিয়েছেন স্থানীয়রা।


নিহতের পিতা আনোয়ার হোসেন জানান, গোলগোল্লার মোড়ের সালাম ফার্নিচারের সামনে বসে বন্ধুদের লুডু খেলা দেখছিলেন ইমন। রাত ১১টার পরপরই কয়েকজন দুর্বৃত্ত এসে ইমনের বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করে। হাসপাতালে আনা হলে রাত ১১টা ১৩ মিনিটে জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, ইমন বুকে গুলিবিদ্ধ হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, তারা তিনটি গুলির শব্দ পেয়েছেন।

যশোর কোতয়ালি থানার অফিসার উপপরিদর্শক হাসানুর রহমান জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। সেখান থেকে একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। কারা কী কারণে তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিক জানা যায়নি।
যশোর জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল জানান, মনোয়ার হোসেন ইমন তার কমিটির সহসভাপতি ছিলেন। ইমনের মরদেহ যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে রাখা আছে।

Share

Comments

comments

Close