আজ: ২৩ জুলাই, ২০১৮ ইং, সোমবার, ৮ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ১১:২৫
সর্বশেষ সংবাদ
খেলাধূলা এবার নেইমারের ছবি দিয়ে আইএসের হুমকি

এবার নেইমারের ছবি দিয়ে আইএসের হুমকি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/২৯/২০১৭ , ৪:৩৩ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা



রাশিয়া বিশ্বকাপ নিয়ে ধারবাহিক হুমকি দিয়ে যাচ্ছে আন্তর্জাতিক জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)। জেলবন্দি ও রক্তাক্ত লিওনেল মেসির পোস্টার প্রকাশ করে হুমকির খবর পুরনো না হতেই নতুন করে হুমকি দিয়েছে আইএস।

এবার আইএস ব্রাজিলের সেনসেশন নেইমারের পোস্টার ছাপিয়ে রাশিয়া বিশ্বকাপ নিয়ে নতুন হুমকি দিয়েছে।

আইএসের মুখপত্র ওয়াফা মিডিয়া ফাউন্ডেশনের এ হুমকির বিষয়টি সম্প্রতি প্রকাশ করেছে বিশ্বব্যাপী জঙ্গি কার্যক্রম মনিটরিং কর্তৃপক্ষ সাইট ইন্টেলিজেন্স গ্রুপ।

নতুন প্রকাশিক পোস্টারে দেখা গেছে, মেসিকে হত্যার পর নেইমারের গলায় ধারালো অস্ত্র ধরে রাখা হয়েছে। আর পাশে লেখা ‘আমরা যতদিন আছি, তত দিন নিরাপদে থাকতে দিব না।’

ফুটবলের প্রতি আইএসের এ হুমকি নতুন নয়। এ বছর বরুসিয়া ডর্টমুন্ডের বাসে বোমাহামলা হয়েছে। গত বছর ইরাকের রিয়াল মাদ্রিদ সমর্থকদের ক্লাবে হামলা চালিয়েছিল আইএস।

কিছুদিন আগে এক চোখ দিয়ে রক্ত ঝরছে, জেলবন্দি অ্সস্থায় মেসির এমন ভয়াবহ ছবিসহ পোস্টার ছড়ায় আইএস।

শুধু মেসির রক্তাক্ত ছবি নয়, ভয়াবহ আরও ছবি ছড়িয়েছে সংগঠনটি। কোনও ছবিতে দেখা গেছে বিশাল স্টেডিয়ামের বাইরে সশস্ত্র এক জঙ্গি। যেকোনো মুহূর্তে আত্মঘাতী হামলা চালাতে তৈরি। কোনো কোনো ছবিতে রক্তাক্ত চপার ও পিস্তল।

এতেই ক্ষান্ত নয় আইএস। হুমকিটা যেন হেলায় ফেলে না দেয়, এজন্য সতর্কবার্তা দিয়েছে, ‘তোমরা এমন এক দলের সঙ্গে লড়ছ, যাদের অভিধানে ব্যর্থতা বলে কিছু নেই।’

Comments

comments

Close