আজ: ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, রবিবার, ১৩ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ১০ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, সকাল ৯:৫৩
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ নৌবাহিনী মসজিদে হামলা: আসামি গ্রেফতার

নৌবাহিনী মসজিদে হামলা: আসামি গ্রেফতার


পোস্ট করেছেন: News Desk | প্রকাশিত হয়েছে: ১০/৩০/২০১৭ , ৫:১৪ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


চট্টগ্রাম নৌবাহিনীর ঈশা খাঁ নৌঘাঁটির দুটি মসজিদে জঙ্গি বোমা হামলা ঘটনায় মামলার অন্যতম আসামি জঙ্গি বাবলুর রহমান ওরফে রনিকে (২২) গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার সকাল ৮টার দিকে ঝিনাইদহ শহরের আরাপপুর থেকে তাকে গ্রেফতার করে।

সকাল সাড়ে ১১টার সময় এক প্রেস ব্রিফিং-এ ঝিনাইদহ র‌্যাবের অধিনায়ক মেজর মনির আহমেদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। বাবলুর নব্য জেএমবির তামিম-সারওয়ার গ্রুপের সদস্য বলে র‌্যাব জানায়। রনি সাতক্ষীরা জেলার তালা উপজেলার বারইখালী গ্রামের আবদুল গফফার সরদারের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের অধিনায়ক মেজর মনির আহমেদ জানান, ২০১৫ সালের ১৮ ডিসেম্বর শুক্রবার জুমার নামাজের সময় চট্টগ্রাম নৌবাহিনীর ঈশা খা নৌঘাঁটির দুটি মসজিদে বোমা ও জঙ্গি হামলা চালানো হয়। এ মামলা মোট আসামি পাঁচজন। আব্দুল মান্নান, রমজান ও আবদুল গফফার নামে তিনজন জেলহাজতে আছে। বাকি বাবলু ও শাখাওয়াত নামে দুজন পলাতক ছিলেন। এদের মধ্যে গোপন সংবাদের ভিত্তিতে বাবলুরকে সোমবার সকাল ৮টার দিকে ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকা থেকে র‌্যাব গ্রেফতার করে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত বাবলুর নব্য জেএমবি সারওয়ার-তামিম গ্রুপের সদস্য।

তিনি শহীদ মোয়াজ্জেম নৌঘাঁটিতে ক্যান্টিন বয় হিসাবে চাকরি করতেন। তাদের পরিকল্পনা ছিল ওই নৌঘাঁটিতে জঙ্গি হামলা চালানো। নৌঘাঁটিতে তারা হামলা না চালিয়ে শুক্রবার জুমার নামাজের সময় ঈশা খা নৌঘাঁটির দুটি মসজিদে বোমা ও জঙ্গি হামলা চালায়।

Comments

comments

Close