আজ: ২৫ এপ্রিল, ২০১৮ ইং, বুধবার, ১২ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ শাবান, ১৪৩৯ হিজরী, রাত ৪:৩১
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের যাবজ্জীবন

স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের যাবজ্জীবন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০১/২০১৭ , ১:০৭ পূর্বাহ্ণ | বিভাগ: আইন ও বিচার


বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) গাড়িচালক জাহাঙ্গীরকে হত্যার দায়ে নিহতের স্ত্রী মুক্তা জাহান ও তার পরকীয়া প্রেমিক জসিমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ছয়মাসের কারাদণ্ড পেয়েছেন তারা।

অপর আসামি জসিমের সহযোগী মাহবুবুর রহমানকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। আজ বুধবার ঢাকার সাত নম্বর বিশেষ জজ মুন্সি রফিউল আলমের আদালত চাঞ্চল্যকর এ হত্যা মামলাটির রায় দেন।

যাবজ্জীবন কারাদণ্ড ও এক আসামির খালাসের রায়ে অসন্তোষ প্রকাশ করেছেন বাদীপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন মোল্লা ও রাষ্ট্রপক্ষের আইনজীবী স্পেশাল পিপি ড. মো. মাহবুব আলম ভূঁইয়া মিলন। তারা বলেন, ‘এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মামলার অভিযোগ আমরা যেভাবে প্রমাণ করতে পেরেছি, তাতে ৩ আসামিরই মৃত্যদণ্ডের রায় হওয়া উচিত ছিল’। পাশাপাশি রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করার কথা জানান তারা।

রাজধানীর বিমানবন্দর থানার কাওলার সিভিল অ্যাভিয়েশনের স্টাফ কোয়ার্টারে নিজ বাসায় ২০১১ সালের ১৩ আগস্ট খুন হন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) গাড়িচালক জাহাঙ্গীর। ২০১৪ সালের ১৮ নভেম্বর নিহতের কিশোরী মেয়ে এ্যামি জাহান (১৬) ও একমাত্র ছেলে মাশরাফি রাব্বানী (১২) তাদের মা মুক্তা জাহানের (৪২) বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দেন।

Comments

comments

Close