আজ: ১১ ডিসেম্বর, ২০১৮ ইং, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৫:২৫
সর্বশেষ সংবাদ
অপরাধ জমি নিয়ে বিরোধের জেরে গৃহবধূকে গণধর্ষণ

জমি নিয়ে বিরোধের জেরে গৃহবধূকে গণধর্ষণ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০১/২০১৭ , ১২:৩০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ


Spread the love
Spread the love

জমি নিয়ে বিরোধের জের ধরে পাঁচ সন্তানের জননীকে ঘরে একা পেয়ে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।
বর্তমানে ওই নারীর সদর হাসপাতালে চিকিৎসা চলছে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ইউসুফ ও দেলোয়ার হোসেন নামে দুই যুবককে আটক করেছে। পরে তাদের ধর্ষণ মামলায় গ্রেফতার দেখানো হয়। গ্রেফতারকৃত ইউসুফ হোসেনপুর গ্রামের মৃত হাফিজ উল্যার ছেলে ও দেলোয়ার একই গ্রামের মৃত হানিফের ছেলে।
ভুক্তভোগী পরিবারের লোকজন জানান, দীর্ঘদিন থেকে ইউসুফের পরিবারের সঙ্গে ক্ষতিগ্রস্ত ওই নারীর ভাইদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২৮ অক্টোবর দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে ইউসুফ তার সহযোগী দেলোয়ার ও অজ্ঞাত পরিচয় দুই যুবককে নিয়ে মঙ্গলবার গভীর রাতে ঘরে ঢুকে ওই নারীকে একা পেয়ে গণধর্ষণ করেন। পরে তিনি কৌশলে ঘর থেকে বের হয়ে পাশের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। ঘটনাটি জানতে পেরে স্থানীয়রা পুলিশে খবর দেয়।
ওই নারী বলেন, ইউসুফ তার সহযোগীদের নিয়ে আমার ঘরে প্রবেশ করে নির্যাতন চালায়। আমি পালিয়ে আসতে পারায় প্রাণে রেহাই পাই।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন, ওই নারী অসুস্থ। তাকে গাইনি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। শরীরে আঘাতের চিহ্ন ও ধর্ষণের আলামত পাওয়া গেছে।
তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসাইন ভুলু বলেন, বিষয়টি জানতে পেরে স্থানীয়দের সহযোগিতায় জড়িত ইউসুফ ও দেলোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করি।
পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। দুজনকে গ্রেফতার করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
Share

Comments

comments

Close