আজ: ১৬ ডিসেম্বর, ২০১৮ ইং, রবিবার, ২ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১১:৩৫
সর্বশেষ সংবাদ
বিনোদন মিস ওয়ার্ল্ড ২০১৭-তে তৃতীয় অবস্থানে বাংলাদেশ!

মিস ওয়ার্ল্ড ২০১৭-তে তৃতীয় অবস্থানে বাংলাদেশ!


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৩/২০১৭ , ৮:০১ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


Spread the love
Spread the love

প্রথম বারের মতো মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছে বাংলাদেশের মেয়ে জেসিয়া ইসলাম। ফলে এটা বাংলাদেশের জন্য একটু বেশিই গুরুত্ববহন করছে। কারণ প্রথমত বাংলাদেশ এখানে প্রথম অংশগ্রহণ করছে, দ্বিতীয়ত এবারে বাংলাদেশে এটা প্রচুর সমালোচনার জন্ম দিয়েছে।

তবে যারা এটা নিয়ে এতো বেশি মাতামাতি করেছেন, তাদের অনেকেই হয়তো জানেন না প্রথমবারের মতো মিস ওয়ার্ল্ড-২০১৭-তে অংশ নিয়েই বাঝিমাত করে ফেলেছে বাংলাদেশ।

কারণ প্রতিযোগিতা শুরু না হতেই ৩য় স্থান অধিকার করে নিয়েছে বাংলাদেশ! বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলেও খবরটি কিন্তু কিছুটা সত্য। কারণ সম্প্রতি এই প্রতিযোগিতাকে কেন্দ্র করে অনলাইনেও জনসাধারণের কাছে থেকে ভোট নেওয়া হচ্ছে যে, সাধারণ জনগণের মতে কোন দেশ থেকে মিস ওয়ার্ল্ড-২০১৭ হওয়া উচিত?

অনলাইনে দ্যা গ্রেট প্যাগেন্ট কমিউনিটি ডট কম সুন্দরী প্রতিযোগীদের ভোট দেয়ার জন্য একটি পেইজ চালু করেছে। সেখানে আজ শুক্রবার সকালে দেখা যায় বাংলাদেশের জেসিয়া ইসলাম ৩’য় স্থানে অবস্থান করছেন।

চীনে আয়োজিত ৬৭ তম মিস ওয়ার্ল্ড-২০১৭- এর ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ নভেম্বর। বিশ্বের ১২০টি দেশ থেকে বিভিন্ন দেশের সুন্দরীরা অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়। দ্যা গ্রেট প্যাগেন্ট কমিউনিটি ডট কম পেইজে প্রবেশ করে দর্শকদের যতখুশি ততোবার ভোট দেওয়ার সুযোগ রয়েছে।

১৭ নভেম্বর মধ্যরাত পর্যন্ত দর্শকরা ভোট দিতে পারবেন ওই পেইজে। – জাগো বাংলা 

Share

Comments

comments

Close