আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ দিনাজপুরের বীরগঞ্জে পৃথক দুটি দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু

দিনাজপুরের বীরগঞ্জে পৃথক দুটি দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 11/04/2017 , 6:02 am | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ



দিনাজপুরের বীরগঞ্জে পৃথক দুটি দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ৭ জন। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শালবন এলাকায় শনিবার সকাল সাড়ে ৬টায় প্রথম দুর্ঘটনা ঘটে। দ্বিতীয় ঘটনাটি ঘটে সকাল ১০টায় বীরগঞ্জ উপজেলার বুড়িরহাটে।

নিহতরা হলেন- নীলফামারীর জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের ছিরাবাদী গ্রামের রমানন্দ রায়ের ছেলে অমুল্য চন্দ্র রায় (৬০), মৃত নিপু চন্দ্র রায়ের ছেলে হাবু রাম রায় (৬০), লক্ষী কান্ত রায়ের স্ত্রী রঙ্গিলা বালা রায় (৫৫) ও সুশীল চন্দ্র রায়ের স্ত্রী সুশীলা রানী রায় (৪৫) ও বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের বড় কালা গ্রামের খায়রুল ইসলাস (৩০)।

নিহত অমূল্য রায়ের ছেলে গিরিশ রায় জানায়, নীলফামারীর জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের ছিরাবাদী গ্রাম হতে ৪টি ব্যাটারিচালিত ভ্যান নিয়ে ১৫ জন শুক্রবার রাত ১২টায় কাহারোল উপজেলার ঐতিহাসিক কান্তজিউ প্রাঙ্গণে রাস পূর্ণিমার উৎসবে যোগ দেয়ার উদ্দেশে রওনা হয়। সকাল সাড়ে ৬টায় বীরগঞ্জ উপজেলার বীরগঞ্জ পৌর শহরের শালবন এলাকায় পৌঁছালে বিপরীতগামী একটি মিনি ট্রাক দুটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ২ পুরুষ ও ২ নারী নিহত হন। আহত হন অপর ৭ জন। আহতদের উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে সকাল ১০টায় বীরগঞ্জ উপজেলার জয়নন্দ-বলেয়া সড়কের বুড়িরহাট এলাকায় ট্রাক ও পাওয়ার টিলারের মুখোমুখি সংর্ঘষে পাওয়ার টিলারের চালক খায়রুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহমেদ জানান, চারজন নিহতের ঘটনায় ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত এলাকায় বর্তমানে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে বলেও জানান তিনি।

Comments

comments

Close