আজ: ১৬ ডিসেম্বর, ২০১৮ ইং, রবিবার, ২ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ৯:২৩
সর্বশেষ সংবাদ
খেলাধূলা বাংলাদেশ প্রিমিয়ার লীগের প্রথম ম্যাচে ৯ উইকেটে ঢাকাকে হারলো সিলেট

বাংলাদেশ প্রিমিয়ার লীগের প্রথম ম্যাচে ৯ উইকেটে ঢাকাকে হারলো সিলেট


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৪/২০১৭ , ১১:৫৪ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


Spread the love
Spread the love

বাংলাদেশ প্রিমিয়ার লীগের প্রথম ম্যাচে ৯ উইকেটে ঢাকাকে হারলো সিলেট। টস জয়ের মধ্য দিয়ে বিপিএলের যাত্রা শুরু করে নবাগত দল সিলেট সিক্সার্স। বিপিএলের পঞ্চম আসরের উদ্বোধনী ম্যাচে ঢাকা ডাইনামাইটসের সঙ্গে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় সিলেট সিক্সার্স।

ম্যাচ শুরুর আগে উভয় দলের ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হন বিসিবি চেয়ারম্যান নাজমুল হাসান পাপন। ক্রিকেটের সর্বশেষ সংস্করণের ব্যাট-বলের লড়াই দেখতে স্টেডিয়ামে প্রচুর দর্শকের সমাগম হয়।

সিলেটের লাক্কাতুরা চা বাগানে অবস্থিত সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামটি এবারই প্রথম বিপিএলের ভেন্যু হয়েছে।

প্লেয়ারদের অনুপ্রেরণা দিতে দর্শকরা প্ল্যাকার্ড, ব্যানার ও ফেস্টুন নিয়ে স্টেডিয়ামে এসেছেন। দর্শকদের এই উন্মাদনাকে কাজে লাগিয়ে স্টেডিয়ামের চারদিকে ব্যবসার পসরা নিয়ে বসেছেন মৌসুমি ব্যবসায়ীরা। স্টেডিয়ামে প্রবেশের পথে দর্শকরা কিনে নিচ্ছেন তাদের পছন্দের দলের জার্সি, ক্যাপ বা পতাকা।

সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে শুরুটা ভালো হলো না বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৬ রানেই গুটিয়ে যায় ঢাকা।

ঢাকার পক্ষে সর্বেচ্চ ৩২ রান করেছেন লঙ্কান লিজেন্ড কুমার সাঙ্গাকারা। অপরপক্ষে ২টি করে উইকেট নিয়েছেন সিলেটের অধিনায়ক নাসির হোসেন ও আবুল হাসান রাজু।

এদিকে দ্বিতীয় ইনিংসে ১৩৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সিলেট। সিলেটের পক্ষে থারাঙ্গা ৩৯ বলে ৫৮ এবং ফ্লেচার ৪৭ বলে ৬১ রান করেন।

Share

Comments

comments

Close