আজ: ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, রবিবার, ১৩ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ১০ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, সকাল ৯:৫৯
সর্বশেষ সংবাদ
রাজনীতি বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন: মেনন

বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন: মেনন


পোস্ট করেছেন: News Desk | প্রকাশিত হয়েছে: ১১/০৪/২০১৭ , ১:৪৭ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


আগামী নির্বাচন বর্তমান ক্ষমতাসীন সরকারের অধীনেই হবে। আর বিএনপি যে সহায়ক সরকারের অধীনে নির্বাচনের কথা বলছে সংবিধানে সেটির কোনো অস্তিত্ব নেই। তাই সংবিধান অনুযায়ীই একাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।  শনিবার সকালে সাতক্ষীরা সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে আলাপকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এসব কথা বলেন।

রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রী বলেন, মিয়ানমারে জাতিগত নির্যাতন ও গণহত্যার শিকার রোহিঙ্গাদের মানবিক কারণে বাংলাদেশ আশ্রয় দিয়েছে। এতে বাংলাদেশের পর্যটন খাতে কিছু সমস্যা দেখা দিয়েছে। পাহাড় ও বন ক্ষতিগ্রস্ত হচ্ছে। প্রাকৃতিক সৌন্দর্যও নষ্ট হচ্ছে। সেন্টমার্টিনে ১ অক্টোবর থেকে পর্যটন মৌসুম শুরু হওয়ার কথা থাকলেও তা হয়নি।

এসময় তিনি আরও বলেন, ২০১১ সালের আদম শুমারি অনুযায়ী ২০১৪ সালে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। নতুন করে আর আদম শুমারি হয়নি। এ অবস্থায় নতুন করে সীমানা নির্ধারণের চেষ্টা করা হলে নানা জটিলতার সৃষ্টি হবে। এতে নির্বাচনও খানিকটা বাঁধাগ্রস্থ হবে।

পরে মন্ত্রী সাতক্ষীরা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অক্টোবর বিপ্লবের শত বার্ষিক উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। সাতক্ষীরা-তালা কলারোয়া আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় অধ্যাপক ড. সুশান্ত দাস, মহিবুল্লাহ মোড়ল প্রমুখ বক্তব্য দেন।

Comments

comments

Close