আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, জেলা সংবাদ শ্রীপুরে কলেজছাত্রীকে উত্যক্তকারী কারাগারে

শ্রীপুরে কলেজছাত্রীকে উত্যক্তকারী কারাগারে


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 11/05/2017 , 9:42 am | বিভাগ: আইন ও বিচার,জেলা সংবাদ



গাজীপুরের শ্রীপুরে এক কলেজছাত্রীকে উত্যক্ত করার অপরাধে এক বখাটেকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাকে এক মাসের কারাদন্ড প্রদান করে। কলেজছাত্রীর লিখিত অভিযোগের ভিত্তিতে উত্যক্তকারীকে আটক করে পুলিশ। পরে রোববার দুপুরে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী বিচারক রেহেনা আকতার কলেজ ছাত্রীকে উত্যক্তের দায়ে তাকে এ দন্ড দেন। কলেজছাত্রীকে উত্যক্তকারীর নাম মারুফ আহম্মেদ (২৫)। সে উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রামের ওসমান গনির ছেলে।

জানা যায়, স্থানীয় একটি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে কলেজে যাওয়া-আসার সময় প্রায়ই উত্যক্ত করতো বখাটে মারুফ। কিছু দিন হলো ফেসবুকে একটি ভূয়া একাউন্ট (আইডি) খুলে বিভিন্ন অশ্লীল ছবি পোস্ট করে সে। অবশেষে শনিবার মারুফের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করে ওই কলেজছাত্রী।  অভিযোগের প্রেক্ষিতে শনিবার রাতে পুলিশ তাকে আটক করে। পরে রোববার উত্যক্তকারী মারুফকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে ১ মাসের কারাদন্ড দেয় আদালত।

শ্রীপুর থানার এসআই সৈয়দ আজিজুল হক জানান, অভিযোগ পাওয়ার পর রাতে অভিযান চালিয়ে উত্যক্তকারী মারুফকে আটক করা হয়েছে। রোববার দুপুরে ইউএনও পরিচালিত ভ্রাম্যমাণ হাজির করলে আদাল এক মাসের কারাদন্ড প্রদান করেন। গতকাল দুপুরেই উত্যক্তকারীকে কারাগারে পাঠানো হয়েছে।

Comments

comments

Close