আজ: ২৫ এপ্রিল, ২০১৮ ইং, বুধবার, ১২ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ শাবান, ১৪৩৯ হিজরী, রাত ৩:০৯
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ টেকনাফে ৩২ লক্ষ ৬২ হাজার টাকার ইয়াবাসহ ২ রোহিঙ্গা নারী আটক

টেকনাফে ৩২ লক্ষ ৬২ হাজার টাকার ইয়াবাসহ ২ রোহিঙ্গা নারী আটক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৫/২০১৭ , ৯:৫৭ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ


হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ:
টেকনাফ পৌর এলাকা নাইট্যংপাড়া থেকে ৩২ লক্ষ ৬১ হাজার ৯০০ টাকা মুল্যের ১০ হাজার ৮৭৩ পিস ইয়াবাসহ মিয়ানমার নাগরিক ২ জন রোহিঙ্গা নারী ইয়াবা পাচারকারীকে আটক করেছে বিজিবি।
এরা হলেন মিয়ানমারের মংডু জেলাধীন সুন্দরীপাড়া গ্রামের বাসিন্দা মৃত মোঃ রফিকের স্ত্রী মোছাঃ হামিদা বেগম (৪০) এবং মৃত শুক্কুর আলীর স্ত্রী মোছাঃ পরিমিন (৩৫)। নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখা এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে মিয়ানমার হতে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে ধৃত আসামীদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করতঃ জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ-২ বিজিবি’র পরিচালক অধিনায়ক লেঃ কর্ণেল এস এম আরিফুল ইসলাম ৫ নভেম্বর বলেন ‘৪ নভেম্বর ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ টেকনাফ বিওপির হাবিলদার মোঃ আশরাফুল আলমের নেতৃত্বে একটি টহলদল নেটংপাড়া বরাবর নাফ নদীর কিনারায় নিয়মিত টহলে গমন করে। রাত সাড়ে ১০টায় টহল দল দুইজন মহিলাকে আসতে দেখে সন্দেহ হওয়ায় চ্যালেঞ্জ করে। পরবর্তীতে টহল দল তাদের সাথে থাকা মহিলা বিজিবি সৈনিক দিয়ে উক্ত মহিলাদের শরীর পুংখানুপুংখভাবে তল্লাশী করে উভয়ের কোমরে অভিনব পদ্ধতিতে ফিটিং অবস্থায় ৩২ লক্ষ ৬১ হাজার ৯০০ টাকা মুল্যের ১০ হাজার ৮৭৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখা এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে মিয়ানমার হতে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে ধৃত আসামীদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করতঃ জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে’।

Comments

comments

Close