আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, বিকাল ৪:৪০
সর্বশেষ সংবাদ
বিনোদন গুজব আর বিতর্ক পিছু ছাড়ছে না রিয়া সেনের !

গুজব আর বিতর্ক পিছু ছাড়ছে না রিয়া সেনের !


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৬/২০১৭ , ৪:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


Spread the love
Spread the love

প্রয়াত কিংবদন্তি বাঙালি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি এবং অভিনেত্রী মুন মুন সেনের ছোট মেয়ে রিয়া সেন ১৯ বছর বয়সে বলিউডে পা রাখেন।  সম্প্রতি গুজব উঠেছিল রিয়া সেন প্রেগন্যান্ট থাকায় তড়িঘড়ি করেই বিয়েটা সেরে ফেলেছেন। এই ‘গুঞ্জনে’ ঘি ঢেলে দিল রাগিনি এমএমএস রিটার্নস। এই ছবিতে ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করতে না চাওয়ায় তাকে নিয়ে ফের বিতর্ক শুরু হয়েছে।

রিয়া সেন নাকি মত্ত অবস্থায় আসতেন ‘এ স্ট্রেঞ্জ লাভ স্টোরি’ ছবির সেটে এমনও শোনা যায়। এমনকি একইসঙ্গে আলমারি থেকে জিনস চুরি করার অপরাধে জুটেছিল চোর অপবাদ।

এছাড়াও চলতি বছরে রাগিনি এমএমএস ২ ছবির শ্যুটিং চলাকালিন সহ-অভিনেতা নিশান্ত মালকানির প্যান্ট খুলে দিয়েছিলেন রিয়া। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, ঘনিষ্ট দৃশ্যে শুধুমাত্র মেয়েরাই কেন এক্সপোজ করবে? ছেলেদেরও করা উচিত।

বলিউড এ অভিনেত্রী বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়ে এক মজার কাণ্ড ঘটিয়েছিলেন। ওয়েটার খাওয়ার অর্ডার নিতে এলে তিনি ড্রিঙ্কসের অর্ডার দেন। সেই সময় তিনি ‘সেক্স অন দ্য বিচ’ ড্রিঙ্কসের অর্ডার না দিয়ে ইচ্ছেকৃতভাবে ওয়েটারকে বলেছিলেন, ‘হি ওয়ান্টেড টু হ্যাভ সেক্স?’

এদিকে ক্রিকেটার শ্রীশান্তের সঙ্গে একটি অ্যাড শ্যুট গিয়ে তাদের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে বলে ধরে নিয়েছিলেন রিয়া ভক্তরা। অন্যদিকে জন আব্রাহাম নাকি বিপাশা বসুকে বিয়ে করার কোনও ইচ্ছেই ছিল না। জন আব্রাহাম রিয়ার প্রেমে মজেছিলেন। এমনকি রিয়াকে বিয়ে করতেও চেয়েছিলেন!

Share

Comments

comments

Close