আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি ১১ নভেম্বর সমাবেশের অনুমতি চেয়ে বিএনপির নতুন চিঠি

১১ নভেম্বর সমাবেশের অনুমতি চেয়ে বিএনপির নতুন চিঠি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 11/06/2017 , 9:38 am | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি



জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি না পাওয়ায় আগামী ১১ নভেম্বর ফের সমাবেশ করার কথা জানিয়েছে বিএনপি।

সোমবার বিকেলে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে প্রথমে ৮ নভেম্বর সমাবেশ করার অনুমতি চেয়ে চিঠি দিয়েছিলাম। কিন্তু, এই সময়ের মধ্যে রাজধানীতে সিপিএ সম্মেলন চলায় সেটি ১১ নভেম্বর করার অনুমতি চেয়ে প্রশাসনকে চিঠি দেয়া হয়েছে।

এক প্রশ্নের উত্তরে রিজভী বলেন, ‘আমরা আশা করছি, সরকার অনুমতি দিয়ে নির্বিঘ্নে সমাবেশ করার বিষয়ে সর্বাত্মক সহযোগিতা করবে।

তিনি জানান, সমাবেশের জন্য তাদের প্রস্তুতি চলছে। বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন নিয়ে প্রস্তুতি সভা করা হয়েছে। আশা করছি, কর্মসূচি সফল হবে।

সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে বিএনপি চেয়ারসন খালেদা জিয়া উপস্থিত থাকবেন কিনা এমন প্রশ্নের উত্তরে রিজভী বলেন, ‘ম্যাডাম (খালেদা জিয়া) থাকবেন কিনা এটা পরে জানানো হবে।’

এর আগে গত ৩ নভেম্বর সংবাদ সম্মেলন করে রিজভী বলেছিলেন, ‘জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবস উপলক্ষে বিএনপি ৮ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে চায়। এজন্য অনুমতি চেয়ে প্রশাসনের কাছে চিঠি পাঠানো হয়েছে।

Comments

comments

Close