আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, জেলা সংবাদ গাংনীতে বিএনপির সভায় যুবলীগ-ছাত্রলীগের ‘হামলা’

গাংনীতে বিএনপির সভায় যুবলীগ-ছাত্রলীগের ‘হামলা’


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 11/07/2017 , 2:20 am | বিভাগ: খুলনা বিভাগ,জেলা সংবাদ



মেহেরপুরের গাংনীতে বিএনপির বিপ্লব ও সংহতি দিবসের অনুষ্ঠানে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।
জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে সময় গাংনী উপজেলা বিএনপির কার্যালয়ে সভা চলাকালে যুবলীগ ছাত্রলীগ নেতাকর্মীরা গাড়ি ভাঙচুর ও গুলিবর্ষণ করে। এ সময় পুলিশসহ বিএনপির অন্তত ৫ নেতাকর্মী আহত হন।
মেহেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন জানান, গাংনী উপজেলা বিএনপির কার্যালয়ে শান্তিপূর্ণ পরিবেশে নেতা কর্মীদের সভা চলছিলো। এ সময় গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনের নেতৃত্বে তার সহযোগীরা ৩ দফায় হামলা চালায়। এ সময় মোশাররফ হোসেনের লাইসেন্সকৃত পিস্তুল থেকে পরপর ২ রাউন্ড গুলি করা হয়। মটরসাইকেল ভাঙচুরের পাশাপাশি বিএনপি কার্যালয় লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে তারা। এ সময় পৌর বিএনপির সাধারন সম্পাদক মকবুল হোসেন মেঘলা, বামুন্দী ইউপি বিএনপি নেতা বিল্লাল হোসেন সহ ৪ জন আহত হয়।
এদিকে যুবলীগের ইটপাটকেলের আঘাতে গাংনী থানার সেকেন্ড অফিসার মনিরুজ্জামান আহত হয়েছে। গাংনী থানার ওসি আনোয়ার হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। গুলির বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন। তবে গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন গুলির বিষয়টি অস্বীকার করেছেন।

Comments

comments

Close