আজ: ২৫ আগস্ট, ২০১৯ ইং, রবিবার, ১০ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ জিলহজ্জ, ১৪৪০ হিজরী, রাত ১:৪৯
সর্বশেষ সংবাদ
জীবন ধারা শরৎ-শীতের পোশাকে সেজেছে লা রিভ

শরৎ-শীতের পোশাকে সেজেছে লা রিভ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৮/২০১৭ , ১২:১৯ অপরাহ্ণ | বিভাগ: জীবন ধারা


Spread the love

প্রতি বছরের মতো এবারও প্রকৃতির আয়োজনের সঙ্গে একাত্ম হয়ে শরৎ ও শীতের দারুণ সব পোশাক নিয়ে অনলাইনসহ দেশের সবকটি আউটলেট সাজিয়েছে দেশের জনপ্রিয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান লা রিভ।

 

এবারের আয়োজনে নারীদের জন্য রানওয়ে রোডট্রিপ থিমে এবং পুরুষদের জন্য ন্যাটিভ ওয়াইল্ড থিমে রঙিনসব পোশাক নিয়ে সেজে ওঠা লা রিভের শরৎ-শীতের পোশাকেও ফুটে উঠেছে ঐতিহ্য ও আভিজাত্য।

 

লা রিভ এর ডিরেক্টর ক্রিয়েটিভ অ্যান্ড ডিজাইন মন্নুজান নার্গিস বলেন, ‘অটাম/উইন্টার ২০১৭’ কালেকশনে রংয়ের ব্যবহার হৃদয়স্পর্শী এবং এতে যোগ করা হয়েছে নিরপেক্ষ, উট, বাটারকিরাম, শরৎ কমলা, পাথর ধূসর এবং সিডার লাল রং। ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে রেয়ন, মোডাল, তুলো, তুলো মিশ্রণ এবং ড্র-ফিট কাপড়। লা রিভের ‘অটাম/উইন্টার ২০১৭’ কালেকশন ক্রেতাদের মন জয় করতে পারবে বলে আশা রাখছি।’

 

এদিকে ফ্যাশন হাউজটির আউটলেটগুলো ঘুরে দেখা গেছে, পোশাকে তারুণ্য ফুটিয়ে তুলতে লা রিভ ‘অটাম/উইন্টার ২০১৭’ কালেকশনে কালো, লাল, ধূসর, বেগুনী ইত্যাদি রংকে প্রাধান্য দেয়ার পাশাপাশি বৈচিত্র্য আনতে অন্যান্য রং জুয়েল ও আর্থি টোন হিসেবে ব্যবহার করা হয়েছে।

 

এছাড়া পোশাকে আভিজাত্য ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে বাটন প্ল্যাকেট, স্লিভ কাফ, নেক লাইন, ফ্রন্ট ও ব্যাক প্যাচসহ পাইথিন ইত্যাদি। অন্যদিকে স্বকীয়তা আনতে পোশাকে যোগ করা হয়েছে হাতের কাজ, কারচুপী, এমব্রয়ডারি, থ্রিডি প্রিন্ট এর বিভিন্ন রুচিশীল কারুকার্য। নকশায় বাড়তি মাত্রা যোগ করতে প্রাধান্য দেয়া হয়েছে ফ্লোরাল প্রিন্ট, স্যোয়ালো বার্ডস প্রিন্ট, প্ল্যাইডস, চিকস, পল্কা ডট এবং পেইজলি ইত্যাদি।

 

 

লা রিভ ‘অটাম/উইন্টার ২০১৭’ কালেকশনে ছেলেদের জন্য আনা হয়েছে ডেনিম হুডি, নিটেড ব্লেজার, জগার, ট্র্যাক প্যান্টসহ শার্ট, সোয়েট শার্ট, জ্যাকেট, ক্যাজুয়াল ব্লেজার, লাইট ওয়েট সোয়েটার, ফুল স্লিভ টি-শার্ট, পোলো শার্ট, চিনোস, ডেনিম, কার্গো, বারমুডা, শর্টস ইত্যাদি।

 

পুরুষের পোশাকে ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে নিটেড ডেনিম, পিসি মিলারেজ, ফ্রেঞ্চ টেরি, সিঙ্গেল জার্সি, লিনেন ভিসকজ ইত্যাদি। এসব পোশাকে রং হিসেবে প্রাধান্য দেয়া হয়েছে ব্ল্যাক, রেড, মেরুন, পার্পল, অ্যাশ, গ্রে মিল্যাঞ্জ, অরেঞ্জ ও ব্লু। এছাড়া পোশাকে ভিন্নতা আনতে নেক লাইনের পাশাপাশি ব্যবহার করা হয়েছে টার্টল নেক, ম্যান্ডারিন কলার, বেস বল কলার, ওদি ইত্যাদি।

 

মেয়েদের পোশাকে প্রাধান্য পেয়েছে নিটেড শার্ট, সোয়েটার, শ্র্যাগ, লিনেন জ্যাকেট, ক্যাপ, পঞ্চোসহ ভিন্ন মাত্রার নিয়মিত আয়োজন শাল, সালোয়ার-কামিজ, লং কামিজ, টিউনিক ইত্যাদি। উল, সিঙ্গেল জার্সি, লিনেন ভিসকজ, জর্জেট, কটনসহ বিভিন্ন ফেব্রিকসমৃদ্ধ আরামদায়ক পোশাকে ব্যবহার করা হয়েছে ফিউশিয়া পিংক, পার্পল, রেড, ব্ল্যাক, অরেঞ্জ, লাইট পিংক, ব্লু, ইয়েলো ও টিল। এছাড়া বটমে প্রাধান্য পেয়েছে অ্যাংকল লেংথ লিনেন প্যান্ট, ইন্ডিগো কালার রিপড জিনস, চিনোস এবং বাহারি পলাজ্জো, ক্যুলেটস ও হারেম প্যান্ট ইত্যাদি।

 

শুধু নারী ও পুরুষ না, লা রিভ ‘অটাম/উইন্টার ২০১৭’ কালেকশনে শিশুদের জন্য আছে বিভিন্ন রংয়ের এবং দারুন ডিজাইনের উষ্ণ ও আরামদায়ক পোশাক। ছেলেশিশুদের জন্য আছে কমলা, লাল, কালো, ধূসর, নীলসহ বিভিন্ন রংয়ের জ্যাকেট, হুডি, ফুল স্লিভ টি-শার্ট, পোলো শার্ট, ডেনিম। অন্যদিকে মেয়েশিশুদের জন্য আছে হুডি, সোয়েটশার্ট, টি-শার্ট, টিউনিক, নিট টপস, ডেনিম, চিনোস এবং লেগিংস। মেয়েশিশুদের স্টাইলিংয়ে ভিন্নতা আনতে পোশাকে যোগ করা হয়েছে লাইন ফ্রক এবং নিট টপস উইথ ক্যাপ। পোশাকে ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে ডেনিম, ফ্লিভ, টেরি, ভিসকজ, কটন, জর্জেট, সিঙ্গেল জার্সি ইত্যাদি।

 

 

২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে মোট ১৩টি আউটলেট রয়েছে। এছাড়া পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় আছে www.lerevecraze.com ওয়েবসাইট। যেখান থেকে ঘরে বসে বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে থুব সহজেই লা রিভের পন্য কিনতে পারবেন ক্রেতারা।

Share

Comments

comments

Close