আজ: ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, মঙ্গলবার, ৮ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৫ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, রাত ৯:২৭
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ ফরিদপুরে ভুয়া নারী এসপি আটক

ফরিদপুরে ভুয়া নারী এসপি আটক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৯/২০১৭ , ৩:০৭ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে মাগুড়া জেলার মহম্মদপুর উপজেলার সব্দালপুর ইউনিয়নের সোনাইতন্দি গ্রাম থেকে এসপি হিসাবে পরিচয়দানকারী মোসা. রিনা বেগম (৪৫) নামের এক নারীকে আটক করেছে। বুধবার রাতে তাকে আটক করা হয়।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইচউদ্দিন জানান, ধৃত আসামি দীর্ঘদিন যাবত মাগুড়াসহ পার্শ্ববর্তী বিভিন্ন জেলায় পুলিশের চাকরির প্রলোভন দেখিয়ে চাকরি প্রার্থীদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিল।

জিজ্ঞাসাবাদে রিনা জানায়, তিনি নিজেকে লালমনিরহাট জেলার ‘এসপি মুন্নী’ হিসাবে পরিচয় দিয়ে চাকরি প্রত্যাশীদের নিকট মোবাইল ফোনে যোগাযোগ করে এবং চাকরি দেবার কথা বলে সহজ-সরল প্রার্থীদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়।

র‌্যাব জানায়, সম্প্রতি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার হাট ফাজিলপুর গ্রামের জনৈক জাহাঙ্গীর বিশ্বাসের কাছ থেকে চাকরি দেবার কথা বলে নগদ ২ লাখ ৭০ হাজার টাকা এবং দেড়ভরি স্বর্ণালংকার নেয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও চাকরি না দেয়ায় জাহাঙ্গীর বিশ্বাস র‌্যাবকে অবহিত করে।

আটককৃত রিনা বেগমকে  ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান, মোবাইলের অপর প্রান্তে ‘এসপি মুন্নি’ নামধারণকারী বলে কারো অস্তিত্ব নেই। তিনি নিজেই বিভিন্ন সময় মোবাইল ফোনে নিজের কন্ঠস্বর পরিবর্তন করে এসপি মুন্নি নামধারণ করে আসছেন।

মো. জাহাঙ্গির বিশ্বাস বাদী হয়ে মাগুরা জেলার শ্রীপুর থানায় এ সংক্রান্ত একটি প্রতারণা মামলা দায়ের করেন।

Comments

comments

Close