আজ: ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, সকাল ১০:১২
সর্বশেষ সংবাদ
রাজনীতি কেয়া চৌধুরীর সভায় ধাওয়া-পাল্টা ধাওয়া

কেয়া চৌধুরীর সভায় ধাওয়া-পাল্টা ধাওয়া


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১০/২০১৭ , ১১:৩৫ পূর্বাহ্ণ | বিভাগ: রাজনীতি


Spread the love
Spread the love

হবিগঞ্জের বাহুবলে সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর সভা চলাকালে তার সমর্থক ও উপজেলা ভাইস চেয়ারম্যানের লোকজনের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার সন্ধ্যায় বাহুবলের মিরপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান রাসেল বলেন, মিরপুরের বেদেপল্লীতে সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে সংসদ সদস্যের একটি অনুষ্ঠান ছিল। সেখানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংরক্ষিত নারী আসনের সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তারা মিয়ার লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।

তিনি বলেন, এক পর্যায়ে উভয়পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

তবে পূর্ব পরিকল্পানা অনুযায়ী তারা মিয়ার লোকজন এ হামলা চালিয়েছে বলে এমপি কেয়া চৌধুরীর অভিযোগ।

তিনি বলেন, সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে একটি অনুষ্ঠান ছিল আমার। অনুষ্ঠান চলাকালে অস্ত্রশস্ত্র নিয়ে তারা মিয়ার লোকজন অতর্কিতভাবে হামলা চালিয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হওয়ার দাবি করলেও তাদের পরিচয় জানাতে পারেননি তিনি।

এদিকে, ভাইস চেয়ারম্যান তারা মিয়া বলেন, অনুষ্ঠান চলাকালে একটি ছেলে মোবাইলে ছবি ধারণ করছিল। এ সময় সংসদ সদস্যের লোকজন তার মোবাইল ফোন নিয়ে নেন। এ ঘটনায় উভয়পক্ষ উত্তেজিত হয়ে গেলে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

Share

Comments

comments

Close