আজ: ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১১:৪৭
সর্বশেষ সংবাদ
খেলাধূলা দুই ম্যাচ হেরে চাপে নাসিরের সিলেট সিক্সার্স

দুই ম্যাচ হেরে চাপে নাসিরের সিলেট সিক্সার্স


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১১/২০১৭ , ১০:৫৬ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


Spread the love
Spread the love

টানা তিন ম্যাচে জয়ের পর টানা দুই ম্যাচ হেরে চাপে পড়েছে নাসিরের সিলেট সিক্সার্স। ঢাকা-পর্বের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে আট উইকেটে হারল সিলেট সিক্সার্স।

প্রথমে ব্যাটিং করে শহীদ আফ্রিদি ও সুনীল নারাইনের বোলিং তোপে পড়ে মাত্র ১০১ রান করতে সমর্থ হয় সিলেট। জবাবে আফ্রিদির ছক্কার ঝড়ে মাত্র ৪৭ বলে দুই উইকেট হারিয়ে জয় তুলে নেয় ঢাকা।

১০২ রানের মামুলি সংগ্রহ তাড়া করতে নেমে শুরুতেই ঝড় তোলেন আফ্রিদি। মাত্র ১৭ বলে পাঁচটি বিশাল ছয় ও দুই চারে ৩৭ রান করেন তিনি। দলীয় ৫৯ রানে আফ্রিদি আউট হওয়ার পরে ক্যামেরন দেলপোর্টকেও ফেরান ইংলিশ পেসার টিম ব্রেসনান।

কিন্তু এরপরও ব্যাটিং তাণ্ডব বন্ধ হয় না ঢাকার।  এভিন লুইস ১৮ বলে পাঁচটি ছয় ও দুই চারে ৪৪ রান করে অপরাজিত থাকেন। অপরপ্রান্তে ১১ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান।

এর আগে প্রথমে ব্যাটিং করতে নেমে আফ্রিদি-নারাইনের স্পিনের সামনে সিলেটের একের পর ব্যাটসম্যান নাকাল হয়েছেন। প্রথম তিন ম্যাচের হাফ সেঞ্চুরিয়ান উপুল থারাঙ্গা আজ ফেরেন মাত্র এক রান করে। এরপর সাব্বির রহমানও এক রান করে ফিরে যান। মাত্র ৫৩ রান করতেই প্যাভিলিয়নে ফিরে যান দলটির নয়জন ব্যাটনসম্যান।

একটা সময় বিপিএলের দ্বিতীয় সর্বনিম্ন রানের রেকর্ডের (সর্বনিম্ন রান ৪৪, খুলনা টাইটানস। দ্বিতীয় সর্বনিম্ন ৫৮ রান, বরিশাল বুলস) সামনে ছিল সিলেট। তবে আবুল হাসান ও তাইজুলের দৃঢ়তায় সেই লজ্জায় পড়তে হয়নি তাদের।

কারণ ১০ম উইকেট জুটিতে ৪৮ রান যোগ করেন তারা। সর্বোচ্চ ৩০ রান করেন পেসার আবুল হাসান রাজু। তাইজুল ১৬ ও দানুশকা গুনাথিলাকা করেন ১৫ রান। এ ছাড়া অধিনায়ক নাসিরের ব্যাট থেকে আসে ১০ রান।

ঢাকা ডায়নামাইটসের হয়ে শহীদ আফ্রিদি নেন চারটি উইকেট। এ ছাড়া সুনীল নারাইন তিনটি ও আবু হায়দার রনি তুলে নেন দুটি উইকেট।

Share

Comments

comments

Close