আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
জাতীয় রংপুরে অগ্নিসংযোগকারীদের দ্রুত খুঁজে বের করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

রংপুরে অগ্নিসংযোগকারীদের দ্রুত খুঁজে বের করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 11/11/2017 , 12:24 pm | বিভাগ: জাতীয়



রংপুরের গঙ্গাচড়ায় ফেসবুকে মিথ্যা প্রচারণার মাধ্যমে হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িতে অগ্নিসংযোগ ও হামলাকারীদের অতি দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শনিবার দুপুরে রাজধানীর ইস্কাটনে জামিয়া ইসলামিয়া দারুল উলুম দিলু রোড মাদ্রাসার ১০ তলা ভবনের মাদ্রাসা ও মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, রংপুরের হামলায় জড়িতদেরকে অবশ্যই কঠোর শাস্তি প্রদান করা হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া ওয়াদা অনুযায়ী কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের সনদকে এম এ পর্যন্ত স্বীকৃতি দিতে শিগগির সংসদে আইন পাশ করা হবে। আলেমদেরকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে নাগরিকদের মাঝে বেশি বেশি প্রচারের আহ্বান জানিয়ে তিনি বলেন, বর্তমান সরকার ইসলাম ও কোরআন হাদিস বিরোধী কোনো কাজ করেনি এবং ভবিষ্যতেও করবে না।

মন্ত্রী বলেন, ইসলামে বিনা কারণে বা অপপ্রচারের মাধ্যমে বাড়িঘরে হামলা তো দূরের কথা কোন মুসলিম কারণ ছাড়া কোনো লোকের গাছের পাতা পর্যন্ত ছিঁড়েন না। তাই বারবার রংপুর, ফরিদপুর, রামুসহ দেশের বিভিন্ন এলাকায় কেনো অন্য ধর্মের মানুষের উপর হামলা হচ্ছে তা আলেমদেরকেই খতিয়ে দেখতে হবে। যারা আইন হাতে তুলে নিয়ে বিনা কারণে অন্যের বাড়িতে হামলা ও লুটতরাজ করে তারা ইসলামের শত্রু। তাই তাদেরকে ইসলামের স্বার্থে আলেম সমাজকেই খুঁজে বের করতে হবে। এসব ইসলামবিরোধীরা নানা কথা অপপ্রচার করে ইসলামী বিশ্বকেই বিভ্রান্ত করে দিচ্ছে।

Comments

comments

Close