আজ: ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, সকাল ১০:০৫
সর্বশেষ সংবাদ
বিনোদন মিস ওয়ার্ল্ডের ফাইনালে জেসিয়া ইসলাম

মিস ওয়ার্ল্ডের ফাইনালে জেসিয়া ইসলাম


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১২/২০১৭ , ৩:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


Spread the love
Spread the love

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে বিজয়ী হয়ে বাংলাদেশের জেসিয়া ইসলাম এখন ফাইনাল ফোর্টিতে অবস্থান করছেন। অর্থ্যাৎ তিনি মিস ওয়াল্ড প্রতিযোগিতার ফাইনালের মঞ্চে থাকছেন। বিশ্বের ১২০ জন প্রতিযোগির মধ্য থেকে সেরা ৪০ জনকে ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচন করা হয়েছে।

 রোববার জেসিয়া ইসলাম নিজেই তার সাফল্যের কথা জানিয়েছেন ফেসবুকে। সেখানে তিনি লেখেন, ‘সবাইকে ধন্যবাদ। প্রতিযোগিতার হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে আমি বিজয়ী হয়েছি। মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় সেরা ৪০-এ নির্বাচিত হয়েছি আমি। আমার জন্য দোয়া করবেন।’

সম্প্রতি আইবিসি ফ্যাশন পার্টিতে অন্য প্রতিযোগীদের সঙ্গে বাংলাদেশের জেসিয়া ইসলামকেও উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। চীনের শেনজেনে নতুন গড়ে ওঠা ইন্টারন্যাশনাল বিজনেস সেন্টার (আইবিসি) ঘুরে দেখেছেন সবাই।

শিমেলং অ্যাকুয়া স্কুলে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন জেসিয়া। এখানে পশুসম্পদ উন্নয়নের মাধ্যমে মহাসাগর সংরক্ষণ প্রকল্প সম্পর্কে ধারণা দেওয়া হয়েছে মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রতিযোগীদের। তাঁরা অংশ নিয়েছেন চতুর্থ চীন আন্তর্জাতিক সার্কাস উৎসবে।

প্রসঙ্গত, আগামী ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। আড়াই ঘণ্টার এই অনুষ্ঠানটি ডিজাইন করছে বেইজিং রাইজ। উপস্থাপনা করবেন টিম ভিনসেন্ট, মেগান ইয়ং ও স্টিভ ডগলাস।

নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। চীনের সানাইয়া সিটি এরেনায় ৬৭তম মিস ওয়ার্ল্ড চূড়ান্ত অনুষ্ঠানের মঞ্চকে ঘিরে থাকবে কঠোর নিরাপত্তা।

Share

Comments

comments

Close