আজ: ১৭ ডিসেম্বর, ২০১৮ ইং, সোমবার, ৩ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৪:৫৪
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘নায়ক’ সিনেমায় বাপ্পীর নায়িকা অধরা

‘নায়ক’ সিনেমায় বাপ্পীর নায়িকা অধরা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১২/২০১৭ , ৬:০০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


Spread the love
Spread the love

ইস্পাহানি আরিফ জাহানের নতুন ছবি ‘নায়ক’ এ চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক বাপ্পী। এ সিনেমায় বাপ্পির বিপরীতে কে অভিনয় করছেন তা নিয়ে চলচ্চিত্র অঙ্গনে ছিল নানা গুঞ্জন। এবার সকল গুঞ্জন উড়িয়ে দিয়ে বাপ্পির বিপরীতে অভিনয় করছেন নবাগত চিত্রনায়িকা অধরা খান।

যাদুরকাঠি মিডিয়া প্রযোজিত এ সিনেমার কাহিনি লিখেছেন দেলোয়ার হোসেন দিল। বিষয়টি নিশ্চিত করেন সিনেমার নির্মাতা নিজেই।

এ প্রসঙ্গে নির্মাতা ইস্পাহানি আরিফ বলেন, ‘প্রয়াত মান্নাকে নিয়ে আমি ‘নায়ক’ নামে একটি সিনেমা নির্মাণ করেছিলাম। এ সিনেমা থেকেই অনুপ্রাণিত হয়ে নতুন করে ‘নায়ক’ সিনেমাটি নির্মাণ করছি। যদিও এর গল্প ও প্রেক্ষাপট একেবারেই ভিন্ন। গল্পের প্রয়োজনেই নতুন একজন নায়িকার প্রয়োজন ছিল। বাপ্পির বিপরীতে নায়িকা হিসেবে নবাগত অধরাকে চূড়ান্ত করা হয়েছে। এ ছাড়া গল্পের প্রয়োজনে আরো কয়েকজন বড় শিল্পীর দরকার হবে। সেখানে চিত্রনায়িকা মৌসুমীও থাকতে পারেন। তার সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। নতুন বছরের শুরু থেকেই সিনেমাটির শুটিং শুরু করব।’

নবাগত অধরা বলেন, ইস্পাহানি আরিফ জাহান আমার খুব প্রিয় একজন পরিচালক। তার সিনেমায় অভিনয় করব বিষয়টি অবশ্যই আনন্দের। সেই সঙ্গে নিজের ওপর দায়িত্বও এসে পড়েছে। সিনেমাটিতে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। আশা করছি দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারব।’

 

নবাগত অধরা বর্তমানে শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ সিনেমায় অভিনয় করছেন।

 

‘মাতাল’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক ও অধরা খান। এই সিনেমাটি নির্মান হচ্ছে ত্রিভূজ প্রেমের গল্প নিয়ে।

সিনেমাতে সাইমন-অধরা ছাড়াও, শিপন মিত্র, অরিন, মিশা সদাগর, জয় রাজ প্রমুখ। সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত সিনেমাটির প্রযোজক শরীফ চৌধুরী, চিত্রনাট্যকার দেলোয়ার হোসেন দিল, নৃত্য পরিচালক মাসুম বাবুল, নুহু রাজ, সাহিদ খান কালু।

Share

Comments

comments

Close