আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, বিকাল ৪:২৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা কন্যা সন্তানের বাবা হলেন রোনালদো

কন্যা সন্তানের বাবা হলেন রোনালদো


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৩/২০১৭ , ২:৫৭ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


Spread the love
Spread the love

পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ও বান্ধবী জর্জিনা রদ্রিগেজের ঘরে এলো প্রথম কন্যা সন্তান। রোববার রাতে পৃথিবীর মুখ দেখেছে সিআর সেভেনের এই কন্যা সন্তান। এদিকে বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও ছেলের সঙ্গে হাসপাতালে ছবি তুলে সেটা ইনস্টাগ্রামের মাধ্যমে বিশ্বকে জানিয়ে দিয়েছেন রিয়াল তারকা।

নবাগত সন্তানের নাম জন্মের আগেই রোনালদো জানিয়ে দিয়েছিলেন, মেয়ের নাম হবে অ্যালেনা মার্টিনা। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে রোনালদো লেখেছেন, ‘অ্যালেনা মার্টিনা মাত্র জন্মগ্রহণ করল। জিও (জর্জিনা) এবং মার্টিনা ভালো আছে। আমরা সবাই আনন্দিত।’

২২ বছর বয়সী জর্জিনার প্রথম সন্তান মার্টিনা। অন্যদিকে রোনালদোর চতুর্থ সন্তান। সাত বছর বয়সী রোনালদো জুনিয়রের পর চলতি বছরের শুরুতে জোড়া সন্তানের (একজন ছেলে, একজন মেয়ে) বাবা হন রিয়াল সুপারস্টার।

অন্যদিকে রোনালদোর বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র গর্ভ ভাড়া করা ‘সরোগেট’ বেবি। গত জুনে যে যমজ সন্তানের মুখ দেখেন রোনালদো সেগুলোও ছিল গর্ভ ভাড়া করা মায়ের। এবারই প্রথম রোনালদোর কোনো সন্তানের মায়ের পরিচয় জানা গেল।

রোনালদোর কন্যা সন্তান এমন সময়ে পৃথিবীতে এল যার কয়েক ঘন্টা আগে তার বাবার বিরুদ্ধে গুরুতর এক অভিযোগ এনেছেন এক নারী। নাতাশা নামের এক মডেল অভিযোগ করেন, জর্জিনা থাকার পরও তার সঙ্গে রাত কাটিয়েছিলেন রোনালদো।

Share

Comments

comments

Close