আজ: ১৯ জুলাই, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ৯:৪১
সর্বশেষ সংবাদ
বিনোদন অনন্ত ও বর্ষার ঘরে এলো দ্বিতীয় পুত্র

অনন্ত ও বর্ষার ঘরে এলো দ্বিতীয় পুত্র


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৩/২০১৭ , ২:৫৯ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন



বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় জুটি অনন্ত ও বর্ষার ঘরে এলো দ্বিতীয় পুত্র সন্তান। আজ সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নবাগত সন্তান ও মা বর্ষার কয়েকটি ছবি প্রকাশ করেছেন এই দম্পতি।

বাস্তব জীবনের জুটি অনন্ত-বর্ষা তাদের ছোট ছেলের নাম রেখেছেন আবরার ইবনে জলিল।

এর আগে অবশ্য এই অভিনেত্রী ফেসবুকে দ্বিতীয়বার মা হওয়ার অনুভূতি প্রকাশ করে লিখে ছিলেন, আলহামদুলিল্লাহ আই ডিড ইট অ্যাগেইন। অনেক গর্বিত মনে হচ্ছে, আমি আবার মা হতে চলেছি।’ ঠিক এমন ভাবে ফেসবুকে লিখেছেন চিত্রনায়িকা বর্ষা।

তিনি আরও লিখেছেন,‘আল্লাহর দোয়ায় আর আপনাদের ভালোবাসায় সব ঠিক থাকলে আসছে নভেম্বরে আমাদের দ্বিতীয় সন্তানের মুখ দেখব। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এর আগে ২০১৪ সালে থাইল্যান্ডের একটি হাসপাতালে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। অনন্ত-বর্ষার বড় ছেলের নাম আরিজ ইবনে জলিল।

২০১০ সালে প্রথম চলচ্চিত্র ‘খোঁজ দ্য সার্চ’ এ জুটি হিসেবে দর্শকদের সামনে আসেন অনন্ত-বর্ষা। এরপর ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল অভিনয়ের পাশাপাশি নানাধরণের সামাজিক কর্মকাণ্ডে যুক্ত আছেন। এছাড়া সম্প্রতি তিনি তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত হয়েছেন। রাজধানীর ধানমন্ডির তাকওয়া মসজিদে তিনদিন অবস্থান করেন।

পরিবারের সঙ্গে এখন সময় কাটাচ্ছেন অনন্ত জলিল। দুই সন্তানদের জন্যই সবার কাছে দোয়া চেয়েছেন অনন্ত।

Comments

comments

Close