আজ: ১৯ ডিসেম্বর, ২০১৮ ইং, বুধবার, ৫ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১২:০৫
সর্বশেষ সংবাদ
বিনোদন ডিভোর্সের গুঞ্জন নিয়ে যা বললেন অপু বিশ্বাস

ডিভোর্সের গুঞ্জন নিয়ে যা বললেন অপু বিশ্বাস


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৪/২০১৭ , ১২:৪৮ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


Spread the love
Spread the love

চলচ্চিত্রপাড়ায় বইছে শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদের সুর। এরই মধ্যে কয়েকটি সংবাদপত্রে ছড়িয়ে পড়েছে খবরটি।

সোমবার রাজধানীর একটি রেস্তোরাঁয় সবুজ ছায়া হাউজিং কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস।অনুষ্ঠানে শাকিব-অপুর বিচ্ছেদের গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের  তিনি বলেন, আপনারা যে গুঞ্জনটা শুনেছেন সেটা একান্ত আমার ব্যক্তিগত। আমি এ ব্যাপারে এখানে বসে কোনো কথা বলতে চাই না। যখন ব্যক্তিগত সময় হবে তখন অবশ্যই আমি আপনাদের নক করব।

ডিভোর্সের সম্ভাবনা আছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, এটা সম্পূর্ন ব্যক্তিগত তো তাই ডিভোর্সের সম্ভাবনা আছে কি নেই তার কোনোটাই এখন আমি ক্লিয়ার করতে চাচ্ছি না। কারণ ইতিমধ্যে অনেক পোর্টালে এরমকই এসেছে যে আমার হাজব্যান্ড শাকিব খান সিনামা নিয়ে ব্যস্ত এবং আমি এগুলো কিছু জানি না। এটা আপনারা অনেক অনলাইন পোর্টালে দেখেছেন তাই এক্ষেত্রে এখানে ব্যক্তিগত কোনো কথা বলতে চাই না।

ভবিষ্যতে ডিভোর্সের সম্ভাবনা প্রশ্নে অপু বলেন, আমি ভবিষ্যতে বিশ্বাস করি না আমি বর্তমানে বিশ্বাস করি। তিনি বলেন, শাকিবের বক্তব্য ছাড়াই গোপন সূত্রের বরাতে খবর ছাপছেন সবাই। সেই গোপন সূত্রটা কী আমি জানি না। হয়তো আপনারা সাংবাদিকরাই ভালো বলতে পারবেন। আমি অভিনেত্রী, অভিনয় দিয়ে অপু বিশ্বাস হয়েছি; অভিনয়টাই করতে চাই।

এ বিষেয় শাকিব খানের সাথে কথা হয়েছে কিনা জানতে চাইলে বলেন, আমি একজন তারকা সে একজন তারকা। আমি একজন তারকা আর সে যদি একজন সাধারণ মানুষ হতেন তাহলে আমার মাধ্যমে তার পরিবারের খবর পেতেন। তাই আপনারা এ বিষয়ে তার সাথে কথা বলেন।

তিনি আরও বলেন, ডিভোর্সের খবর প্রকাশের পর থেকে সবাই আমার কাছে তথ্য জানতে চাইছেন। কিন্তু কেন? আমি তো ডিভোর্সের কথা বলিনি। যেহেতু খবরটা ছড়ানো হয়েছে শাকিব ডিভোর্স দেবে সেহেতু তার কাছেই সবার জানতে চাওয়া উচিত। পুত্র-সংসার নিয়ে আমি খুশি। আমার এ ধরনের কোনো ভাবনা নেই। আর শাকিবের আছে বলেও আমি বিশ্বাস করি না। সেও ছেলেকে অনেক ভালোবাসে।

স্ত্রী হয়েও স্বামীর অপছন্দের লোকদের সঙ্গে ওঠাবসা করেন অপু, এমন অভিযোগ শাকিবের। পাশাপাশি আলোচনা উঠেছে শাকিবের অনুমতি ছাড়া সিনেমা করার কারণেই অপুর ওপর চটেছেন শাকিব। এই ব্যাপারে অভিমত জানতে চাইলে অপু বললেন, এখানে চটে যাবার কিছু দেখছি না। বিশ্বের অনেক তারকাই বিয়ের পর তার কাজ চালিয়ে যাচ্ছে সফলভাবেই। শাকিব নিজেও তো কাজ করছে। বিয়ে করলেই অভিনয় করা যাবে না- এমন তো কোনো নিয়ম নেই। তাছাড়া আপনার যদি চাহিদা না থাকে আপনি চাইলেও কাজ করতে পারবেন না। দর্শক চায় আমি ফিল্মে ব্যাক করি। সে জন্যই আমাকে নিয়ে নির্মাতারা আগ্রহী হয়েছেন। এটা তো শাকিবের খুশি হবার বিষয়। আমার মনে হয় শাকিবের দেশে ফেরা পর্যন্ত সবার অপেক্ষা করা উচিত। তার আগে এই বিষয়টি নিয়ে মুখরোচক কোনো কিছু না ছড়ালেই খুশি হবো।

সাম্প্রতিক দুটি ছবি শুটিং নিয়ে তিনি বলেন, কাঙাল ছবির শুটিং খুব তাড়াতাড়ি শুরু হবে আর কানাগলি সামনের বছরের জানুয়ারী বা ফেব্রুয়ারীতে শুটিং  হতে পারে। কাঙাল ছবির নায়ক কে হবে এমন প্রশ্নে তিনি বলেন, কয়েকজন নায়কের ব্যাপারে ডিরেক্টরের সাথে হয়েছে কিন্তু কোনো নায়কের সাথে কথা হয়নি। আমাকে বলা হয়েছে এগুলো হাইড রাখতে।

এ সময় উপস্থিত ছিলেন- অভিনেতা ডি এ তায়েব, হাউজিং কোম্পানির চেয়ারম্যান বাসেদসহ কোম্পানির অন্যান্য কর্মকর্তারা।

Share

Comments

comments

Close