আজ: ১৬ জানুয়ারি, ২০১৯ ইং, বুধবার, ৩ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ১০:০৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গাংনীতে ওয়াসিম সাজ্জাদ লিখনকে সংবর্ধনা

গাংনীতে ওয়াসিম সাজ্জাদ লিখনকে সংবর্ধনা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৬/২০১৭ , ৬:৪০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


Spread the love
Spread the love

মেহেরপুর জেলা কৃষক লীগ নেতা ওয়াসিম সাজ্জাদ লিখনকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়েছে। বৃহস্পতিবার হাজতমুক্ত হয়ে তিনি গাংনী ফিরলে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।
ওয়াসিম সাজ্জাদ লিখনকে মেহেরপুর শহর থেকে মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে গ্রহণ করেন নেতাকর্মীরা। শোভাযাত্রাটি বিভিন্ন স্লোগানে গাংনী শহরে পৌঁছায়।
গাংনী বাস স্ট্যান্ডে আয়োজিত সভায় বক্তব্য রাখেন সংবর্ধিত ওয়াসিম সাজ্জাদ লিখন, সাবেক ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন। উপস্থিত ছিলেন রায়পুর ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মোকলেছ, গাংনী সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসিব, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সেন্টু, যুগ্ম সম্পাদক সজল আলী, সাবেক ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দীন, রিকাত আলী, মানিক ফকিরসহ ছাত্রলীগ ও কৃষক লীগ নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, একটি কুচক্রি মহলের ষড়যন্ত্রে হাজতাবাসের শিকার হয়েছেন মেহেরপুর সরকারী কলেজের সাবেক ভিপি-জিএস ওয়াসিম সাজ্জাদ লিখন। তাকে রাজনৈতিকভাবে হেনস্ত করতেই এ অপকর্ম বেছে নিয়েছেন ওই মহলটি। মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ-প্রতিরোধের আহবান জানান বক্তারা।

Share

Comments

comments

Close