আজ: ২৩ এপ্রিল, ২০১৮ ইং, সোমবার, ১০ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ শাবান, ১৪৩৯ হিজরী, রাত ২:২৪
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন, সবিশেষ রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রীকে অপহরণ

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রীকে অপহরণ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৭/২০১৭ , ২:২৮ পূর্বাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন,সবিশেষ


রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আবাসিক হলের সামনে থেকে এক ছাত্রীকে ‌অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের তাপসী রাবেয়া হলের সামনে থেকে ওই ছাত্রীকে জোর করে একটি মাইক্রোবাসে তুলে নেওয়া হয়।

ওই ছাত্রীর প্রাক্তণ স্বামী তাকে তুলে নিয়ে গেছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান। ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি তাপসী রাবেয়া হলে থাকেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান, গত ডিসেম্বরে ওই ছাত্রীর বিয়ে হয়েছিল। দুই মাস আগে তিনি স্বামীকে ডিভোর্স দেন। ডিভোর্সে রাজি ছিলেন না তার স্বামী। শুক্রবার সকালে বান্ধবীদের সঙ্গে বিভাগের পরীক্ষা দিতে যাচ্ছিলেন ওই ছাত্রী। এসময় পথে তার সঙ্গে কথা বলার চেষ্টা করেন তার স্বামী। পরে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে জোর করে ওই ছাত্রীকে গাড়িতে তুলে নিয়ে যান তার স্বামী।

প্রক্টর বলেন, ‘বিষয়টি জানার সঙ্গে সঙ্গে আমি পুলিশ, গোয়েন্দা সংস্থা ও র‌্যাবকে জানিয়েছি। আমরা সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখেছি। মেয়ের বাবা এসেছে। মামলার বিষয়টি তিনিই দেখবেন।’

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্র্রশাসন বিষয়টি আমাদের জানিয়েছে। তার স্বামীই নাকি নিয়ে গেছে। আমরা তাকে উদ্ধারে তৎপরতা শুরু করেছি।

Comments

comments

Close