আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
অপরাধ রাজধানীর কদমতলীতে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক ১

রাজধানীর কদমতলীতে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক ১


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 11/17/2017 , 7:31 pm | বিভাগ: অপরাধ



রাজধানীর কদমতলী থানা এলাকা থেকে তিন হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার রাতে ঢাকা মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ এর ক্যান্টনমেন্ট জোনাল টিম কর্তৃক ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধারের লক্ষ্যে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এই অভিযানের সময় টিটি পাড়া বস্তি, কমলাপুর এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। জুরাইন রেলগেট সংলগ্ন ব্যাংক এশিয়ার সামনে রাস্তার উপর হতে মাসুদ মিয়া (৩০) কে গ্রেপ্তার করে। এ সময় তার হাতে থাকা শপিং ব্যাগ থেকে তিনহাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

মাসুদ মিয়াকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে জানায় পলাতক ও তার সহযোগী মো. ইসাহাকের সহযোগিতায় কক্সবাজার থেকে ঢাকায় এনে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রয় করে থাকে।

এ সংক্রান্তে রাজধানীর কদমতলী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামী ও তাদের আরো সহযোগি ও অবৈধ মাদক উদ্ধারের লক্ষ্যে অভিযান অব্যহত আছে।

অভিযানটি গোয়েন্দা (উত্তর) বিভাগ এর উপ-পুলিশ কমিশনার(অতি. ডিআইজি) জনাব, শেখ নাজমুল আলম বিপিএম, পিপিএম-বার এর নির্দেশনায় এডিসি জনাব, মো. শাহজাহান পিপিএম এর তত্ত্বাবধানে, সহকারী পুলিশ কমিশনার জনাব, মো. গোলাম সাকলায়েন এর নেতৃত্বে ক্যান্টনমেন্ট জোনাল টিম কর্তৃক পরিচালিত হয়।

Comments

comments

Close