আজ: ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার, ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫ মুহাররম, ১৪৪১ হিজরী, সকাল ৮:৫১
সর্বশেষ সংবাদ
নারী ও শিশু শারীরিক মিলনের পর মহিলারা এই তিনটি জিনিস করতে ভুলবেন না

শারীরিক মিলনের পর মহিলারা এই তিনটি জিনিস করতে ভুলবেন না


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৭/২০১৭ , ৭:৫৭ অপরাহ্ণ | বিভাগ: নারী ও শিশু


Spread the love

বিছানায় আনন্দ নিতে অনেক কিছুই করে থাকেন সবাই। কিভাবে রোমান্টিক হওয়া যায়, কিভাবে যৌনজীবন আরও মধুর করা যায় সেব্যাপারে অনেকেই অনেক কিছু ভাবেন। কিন্তু শারীরিক মিলনের পর কি করা উচিৎ, সেটা নিয়ে কেউ মাথা ঘামান না। বিশেষত মহিলাদের এই বিষয়গুলি অবশ্যই মাথায় রাখা উচিৎ।

১. মূত্রত্যাগ করুন: একথাটা হয়ত আগেও অনেকবার শুনেছেন। তবে এটা যে কতটা গুরুত্বপূর্ণ সেকথা আরও একবার মনে করিয়ে দেওয়া উচিৎ। মিলনের পর শোয়ার আগে মূত্রত্যাগ করতে ভুলবেন না। এতে আপনি অনেক যন্ত্রণা থেকে মুক্তি পাবেন। কারণ মিলনের সময় ব্যাকটেরিয়া সংক্রমণের সম্ভাবনা থাকে। যা আপনার শরীরের ভিতর ঢুকে যায়। যা ব্লাডারেও পৌঁছে যেতে পারে। কিন্তু মিলনের পর মূত্রত্যাগ করে সেই সম্ভাবনা থেকে মুক্তি পেতে পারেন। ব্যাকটেরিয়াগুলি মূত্রের সঙ্গে বেরিয়ে যাবে।

২. জল খান: সেক্স কিন্তু একটা এক্সারসাইজ। কারণ এক্ষেত্রেও শরীরের পরিশ্রম হয় ও ঘাম ঝরে। তাই মিলনের পর জল না খেলে আপনার শরীরে ডিহাইড্রেশন হতে পারে। তাই জল খাওয়া অত্যন্ত জরুরি। ঠিক যেমন জিম করার পর জল খেতে হয় তেমনই। পাশাপাশি জল খেলে মূত্রের মাধ্যমে ব্যাকটেরিয়াও বেরিয়ে যাবে।

৩. সাবান দিয়ে পরিষ্কার করুন: সাবান দিয়ে পরিষ্কার করুন কিন্তু তাই বলে গন্ধযুক্ত সাবান ব্যবহার করবেন না। গন্ধহীন সাবান দিয়ে যৌনাঙ্গ পরিষ্কার করলে ব্যাকটেরিয়াগুলি ধুয়ে যাবে। তবে ভিতরে সাবান দিয়ে পরিষ্কার করার প্রয়োজন নেই। শরীর নিজেই সেটি পরিষ্কার করতে পারে।

Share

Comments

comments

Close